ঢাকা     মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২১ ১৪৩০

আ. লীগের মনোনয়ন ফরম কিনলেন নায়ক রুবেল

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ২০ নভেম্বর ২০২৩   আপডেট: ১৮:৪৯, ২০ নভেম্বর ২০২৩
আ. লীগের মনোনয়ন ফরম কিনলেন নায়ক রুবেল

‘মার্শাল আর্ট হিরো’ হিসেবে পরিচিত মাসুম পারভেজ রুবেল। পর্দায় কুংফু-কারাতের নান্দনিক সব কৌশল দেখিয়ে বাংলা সিনেমায় এনেছিলেন নতুন জোয়ার। নন্দিত এই নায়ক এখন চলচ্চিত্র থেকে অনেকটাই দূরে রয়েছেন। এবার রাজনীতির মাঠে তিনি সক্রিয় হলেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন রুবেল। 

আজ ২০ নভেম্বর বরিশাল-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। মনোনয়ন কেনার পর সাংবাদিকদের এই নায়ক বলেন, অভিনয় জগতের অন্যান্যদের মতো আমি নতুন করে রাজনীতিতে আসিনি। আমার শেকড়ই আওয়ামী লীগের। আমি হঠাৎ করে রাজনীতিতে আসিনি। আমি ছাত্রজীবনে ছাত্রলীগে জড়িত ছিলাম। তখন থেকেই ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে আসছি। আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে আছে। তাই রাজনৈতিক জ্ঞানও যথেষ্ট আছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন যাত্রার সঙ্গী হওয়ার আশা ব্যক্ত করে চিত্রনায়ক রুবেল বলেন, আমি আশাবাদী প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিবেন।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলেন নায়ক রুবেলের বড় ভাই চিত্রনায়ক সোহেল রানা। 
 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়