ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তৃপ্তি দিমরি কার্তিকের রহস্যময়ী নায়িকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:৪১, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
তৃপ্তি দিমরি কার্তিকের রহস্যময়ী নায়িকা

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘ভুল ভুলাইয়া’। নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির তৃতীয় পার্ট। সিনেমাটিতে কার্তিকের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে ছিল রহস্য। এবার সেই রহস্যময়ী অভিনেত্রীকে সামনে আনলেন কার্তিক।

কার্তিক তার এক্স (টুইটার) অ্যাকাউন্টে তৃপ্তির একটি ছবি পোস্ট করেন। তাতে ‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমার চিত্রনাট্যও দেখা যায়। ক্যাপশনে তিনি লেখেন, ভুল ভুলাইয়ার পৃথিবীতে তৃপ্তি দিমরিকে স্বাগতম।

ইন্ডিয়া টিভির তথ্য অনুসারে, আগেই ঘোষণা করা হয়েছে ‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমায় অভিনয় করবেন বিদ্যা বালান। অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছিল, এ সিনেমায় অভিনয় করবেন তৃপ্তি দিমরি। সব জল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা করা হয়েছে এই অভিনেত্রীর নাম। কিয়ারা আদভানির পরিবর্তে তৃপ্তি নিয়েছেন পরিচালক। এতে কার্তিকের সঙ্গে জুটি বাঁধবেন তৃপ্তি।

আগামী ১০ মার্চ সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে। কিন্তু এরই মধ্যে পা ভেঙেছেন পরিচালক আনিস আজমি। যার কারণে শুটিং শুরুর বিষয়টি নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

তবে পূর্ব নির্ধারিত তারিখে শুটিং শুরু করবেন আনিস বাজমি। তা নিশ্চিত করে একটি সূত্র পিঙ্কভিলাকে বলেন, ‘কয়েক দিন আগেও অফিসে এসেছিলেন আনিস বাজমি। এদিন তার হাতে সিনেমার চিত্রনাট্য ছিল। আগামী মার্চে ‘ভুল ভুলাইয়া-থ্রি’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি।’

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

তৃপ্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে এ সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। সিনেমাটি মুক্তির পরই ফাঁস হয় তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। এ দৃশ্যে তৃপ্তিকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়; যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়