ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সোহিনীর সঙ্গে বাগদান নিয়ে মুখ খুললেন গায়ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৫:২৫, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
সোহিনীর সঙ্গে বাগদান নিয়ে মুখ খুললেন গায়ক

বরফের ওপরে দাঁড়িয়ে কলকাতার গায়ক শোভন গাঙ্গুলি। তার পরনে হলুদ রঙের জ্যাকেট। চোখে চশমা। বাঁ হাতে হাতঘড়ি। এ হাতের অনামিকায় শোভা পাচ্ছে একটি আংটি। আর গলায় তুলেছেন— ‘জিন্দেগি অর কুছ ভি নেহি তেরি মেরি কাহানি হ্যায়’ শিরোনামের গান।

শোভন তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়। শোভনের কণ্ঠে গান শুনে প্রশংসা করছেন নেটিজেনরা। কিন্তু এই ভিডিওতে শোভনের অনামিকায় আংটি দেখা যাচ্ছে। এ আংটিকে কেন্দ্র করে চাউর হয়েছে শোভন-সোহিনী সরকারের বাগদানের গুঞ্জন।

সোহিনীর সঙ্গে শোভনের বাগদান নিয়ে জোর চর্চা চললেও এতদিন নীরব ছিলেন দুজনেই। এবার সোশ্যাল মিডিয়ায় বাগদান নিয়ে প্রশ্ন করা হলে বিষয়টি নিয়ে কথা বলেন শোভন। ফিরতে উত্তরে শোভন বলেন, ‘আংটিটি আমার নিজের। এর সঙ্গে বাগদানের কোনো সম্পর্ক নেই।’ 

মডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর গুঞ্জন চাউর হয়, গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী। যিশু সেনগুপ্তের উদ্যোগে আয়োজিত ২২ শ্রাবণের অনুষ্ঠানে শোভন-সোহিনীর কাছাকাছি আসা। পরবর্তীতে সোহিনীর মায়ের জন্মদিনে শোভনের উপস্থিতি প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়। 

এরপর শোভনের ফেসবুকে প্রোফাইলে সোহিনী সম্পর্কিত একের পর এক পোস্ট তাদের সম্পর্কের গুঞ্জনের আগুনে নিয়মিত ঘি ঢেলেছে। তবে এ সম্পর্ক নিয়ে টুঁশব্দও করেননি সোহিনী কিংবা শোভন। সোহিনী-শোভন সম্পর্ক নিয়ে লুকোচুরি করলেও দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন নেটিজেনরা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়