ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

প্রেমিকাকে নিয়ে ফ্ল্যাট ভাড়া নিলেন ইমরান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৩, ২ এপ্রিল ২০২৪   আপডেট: ০৯:১৬, ২ এপ্রিল ২০২৪
প্রেমিকাকে নিয়ে ফ্ল্যাট ভাড়া নিলেন ইমরান

‘জানে তু ইয়া জানে না’খ্যাত অভিনেতা ইমরান খান। ব্যক্তিগত জীবনে অবন্তিকা মালিকের সঙ্গে ঘর বেঁধেছিলেন। কিছুদিন আগে এ সংসার ভাঙার ঘোষণা দেন। পাশাপাশি এ-ও জানান, অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার লেখা ওয়াশিংটনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। এবার প্রেমিকাকে নিয়ে ফ্ল্যাট ভাড়া নিলেন আমির খানের ভাগ্নে ইমরান।

ভারতীয় রিয়েল এস্টেট ডাটাবেস প্ল্যাটফর্ম জ্যাপকির বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বলিউডের গুণী নির্মাতা-প্রযোজক করন জোহরের মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ইমরান খান। গত ২০ মার্চ বাড়ি ভাড়ার চুক্তিসই হয়। আগামী ৩ বছরের জন্য চুক্তিতে বাড়িটি ভাড়া নিয়েছেন। প্রতি মাসে এ ফ্ল্যাটের জন্য ৯ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১১ লাখ ৮৪ হাজার টাকা) ভাড়া গুণতে হবে ইমরানকে। আগে পালি হিলের নিজের বাসায় থাকতেন ইমরান। এখন ভাড়া বাসায় প্রেমিকা লেখাকে নিয়ে বসবাস করবেন এই অভিনেতা।

ইমরান-অবন্তিকার বিবাহবিচ্ছেদ নিয়ে দীর্ঘদিন জোর চর্চা হয়েছে। কিন্তু কখনো এ বিষয়ে মুখ খুলেননি এই দম্পতি। কিছুদিন আগে ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে বিবাহবিচ্ছেদ ও লেখার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করেন ইমরান খান।

এর আগে লেখা ওয়াশিংটন সাংবাদিক পাবলো চ্যাটার্জিকে বিয়ে করেছিলেন। কিন্তু এ সংসার ভেঙে গেছে লেখার। অন্যদিকে, দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়।

২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয় ইমরান খানের। এরপর বক্স অফিসে সফল একাধিক সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

ইমরান খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাট্টি বাট্টি’। এটি ২০১৫ সালে মুক্তি পায়। নিখিল আদভানি পরিচালিত সিনেমাটিতে কঙ্গনা রাণৌতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ইমরান। তবে বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। ‘মিশন মার্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ইমরান।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়