ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

ভক্তদের উদ্দেশে শাহরুখের শুভেচ্ছাবার্তা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৫, ১২ এপ্রিল ২০২৪   আপডেট: ১০:০৭, ১২ এপ্রিল ২০২৪
ভক্তদের উদ্দেশে শাহরুখের শুভেচ্ছাবার্তা

শাহরুখ খান

ঈদের দিন বলিউড বাদশাহ শাহরুখ খানের এক নজর দেখার জন্য অসংখ্য ভক্ত ‘মান্নাত’ এর সামনে এসে অপেক্ষা করতে শুরু করে। শাহরুখও তাদের নিরাশ করেননি। বরং তার সাধের বাংলো মান্নানের বারান্দায় এসে দেখা দিয়েছেন। হাত নেড়ে নেড়ে ভালোবাসার প্রকাশ করেছেন। শুধু তাই না ভক্তদের উদ্দেশ্যে উড়িয়ে দিয়েছেন ফ্লাইং কিস। এ সময় শাহরুখের সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম।

শাহরুখের সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম।প্রিয় তারকাকে দেখতে এসে অনেক ভক্তকে পুলিশের হাতের পিটুনিও খেতে হয়েছে। তারপরেও কাঠ-ফাটা রোদে ভিড়ের মধ্যে শাহরুখ ভক্তরা প্রিয় তারকাকে না দেখে ঘরে ফেরেননি। সারাদিনের অপেক্ষা শেষে শাহরুখ যখন দেখা দেন তখন পড়ন্ত বিকেল। সূর্যের নিয়ন আলোয় তিনি এলেন সাদা পাঞ্জাবি-পায়জামা পরে। চুলগুলো ঝুটি করে বাঁধা ছিল। হাত নাড়িয়ে শুভেচ্ছা জানালেন, তখন মুখে লেগেছিল হাসির ঝলক। শাহরুখের দেখা পেয়ে তার ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়েন।

পরে এই ভিডিও শাহরুখ ইনস্টাগ্রাম ও এক্সে পোস্টও করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক...এবং আমার দিনটিকে এত বিশেষ করে তোলার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আল্লাহ আমাদের সবাইকে ভালোবাসা, সুখ ও সমৃদ্ধি দান করুন।’

শাহরুখকে সর্বশেষ দেখা গেছে ‘ডাঙ্কি’ সিনেমায়। বক্স অফিসে রাজত্ব করেছে এই সিনেমা।

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়