ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

আব্রাহাম-কারিনা কোনোদিন জুটি বাঁধেনি যে কারণে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ১৩ এপ্রিল ২০২৪   আপডেট: ০৮:৫২, ১৪ এপ্রিল ২০২৪
আব্রাহাম-কারিনা কোনোদিন জুটি বাঁধেনি যে কারণে

জন আব্রাহাম এবং কারিনার কোলাজ ছবি

ভারতীয় টিভি রিয়েলিটি শো ‘কফি উইথ করন’। সফল চলচ্চিত্র নির্মাতা এবং উপস্থাপক করন জোহরের সঞ্চালনায় এই শোয়ের প্রতিটি পর্ব ব্যাপক আলোচিত এবং সমালোচিত হয়। বিশেষ করে ‘কাউচ’এর জন্য। সম্প্রতি কফি উইথ করন শোয়ের একটি ভিডিও ক্লিপ দুই বলি তারকার পুরনো প্রেমের গল্প আলোচনায় তুলে দিয়েছে। একই সঙ্গে খোঁজা হচ্ছে কারিনার সঙ্গে জন আব্রাহামের অভিনয় না করার কারণও। 

কারিনা কাপুর খান এবং শাহিদ কাপুরের প্রেমের গল্প নিয়ে বলিপাড়ায় কম আলোচনা হয়নি। তাদের প্রেম ভেঙে গিয়েছিল ২০১২ সালে। এর পরে ২০১৫ সালে মীরা রাজপুতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শাহিদ। কারিনা এবং শাহিদ সম্পর্কে থাকাকালীন করন সঞ্চালিত অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন তারা। প্রশ্নোত্তর পর্বে শাহিদকে পরীক্ষার মুখোমুখি দাঁড় করান করন। তাকে প্রমাণ দিতে হয়েছিল কারিনাকে তিনি কতটুকু বোঝেন।

এ পরীক্ষার অংশ হিসেবে শাহিদকে পর পর কয়েকটি প্রশ্ন করা হয়েছিল। মজার বিষয় হলো শাহিদ উত্তরে যা যা বলেছিলেন- পরে কারিনাকে একই প্রশ্ন করা হলে কারিনাও ঠিক সেই-সেই উত্তর দেন করনকে। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে এই মিষ্টি মুহূর্তটি ধরা পড়ে। এর পরেই দুই তারকার এক বক্তব্য নিয়ে শুরু হয় তোলপাড়।

শাহিদকে প্রশ্ন করা হয়েছিল, বলিউডে এমন কোনো অভিনেতা আছেন, যার সঙ্গে কারিনা কোনদিন অভিনয় করবেন না। এই প্রশ্নের উত্তরে শাহিদ জানিয়েছিলেন জন আব্রাহমের নাম। কারিনাকে পরে একই প্রশ্ন করা হলে তিনিও জানিয়েছিলেন জন আব্রাহামের নাম। কারণ হিসেবে বলেছিলেন, জন আব্রাহাম ভাবলেশহীন। তাই তার সঙ্গে কাজ করবেন না।

করনও ছেড়ে দেওয়ার পত্র নন। জল ঘোলা না করে তিনিও ছাড়েননি। পরের এক শোয়ে অতিথির আসনে দেখা গিয়েছিল জন এবং তার তৎকালীন প্রেমিকা বিপাশা বসুকে। কারিনার বক্তব্য তখন ভিডিও ক্লিপের মাধ্যমে জন এবং বিপাশাকে দেখিয়েছিলেন করন। কারিনার উত্তর শুনে জন যদিও কিছু বলেন নি। কিন্তু বিপাশা বলেছিলেন, আর করিনা এমন এক ব্যক্তি যার ভঙ্গিমার অভাব নেই। 

যদিও এই জুটিও সাত পাকে বাঁধা পড়তে পারেননি। কিন্তু সে সময় প্রেমিককে নিয়ে এমন মন্তব্য সহ্য করতে না পেরে সঙ্গে সঙ্গে তার হয়ে উত্তর দিয়ে দিয়েছিলেন।

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়