ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

কত টাকার মালিক রজনীকান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ১৪ এপ্রিল ২০২৪   আপডেট: ০৮:৫৫, ১৪ এপ্রিল ২০২৪
কত টাকার মালিক রজনীকান্ত

রজনীকান্ত। 

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। হিন্দি, তেলেগু, কন্নড় ও ইংরেজি ভাষার সিনেমাতেও দেখা গেছে তাকে। তার জীবনের প্রতিটি বাঁকে রয়েছে সংগ্রাম। কারণ বাস কন্ডাক্টর থেকে কিংবদন্তি অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রজনীকান্ত। যশ-খ্যাতি যেমন কুড়িয়েছেন, তেমনি অঢেল সম্পদের মালিক দক্ষিণের এই সুপারস্টার।

লাইফস্টাইল এশিয়ার তথ্য অনুসারে, ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতাদের অন্যতম রজনীকান্ত। প্রতিটি সিনেমার জন্য ১৫০ কোটি রুপি থেকে ২১০ কোটি রুপি পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন। মজার বিষয় হলো, রজনীকান্ত অভিনীত কোনো সিনেমা বক্স অফিসে ব্যর্থ হলে, প্রযোজককে পারিশ্রমিক ফেরত দেন তিনি। আর বিজ্ঞাপন থেকে তার আয় খুবই কম। কারণ সব প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেন না তিনি। রজনীকান্তের মোট সম্পদের পরিমান ৪৩০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫৬৬ কোটি ৫৯ লাখ টাকার বেশি)।   

৫ বছরে সিনেমা থেকে রজনীকান্তের আয়
২০১৯ সালে রজনীকান্ত সিনেমা থেকে আয় করেন ৩৫ কোটি রুপি, ২০২০ সালে রজনীকান্ত সিনেমা থেকে আয় করেন ৪৫ কোটি রুপি, ২০২১ সালে রজনীকান্ত সিনেমা থেকে আয় করেন ৩৩ কোটি রুপি, ২০২২ সালে রজনীকান্ত সিনেমা থেকে আয় করেন ৪৭ কোটি রুপি। ২০২৩ সালে রজনীকান্ত অভিনীত ‘জেলার’ সিনেমা মুক্তি পায়। এ সিনেমার জন্য ১১০ কোটি রুপি পারিশ্রমিক নেন তিনি। আর ১০০ কোটি রুপি মূল্যের একটি গাড়ি উপহার দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।
 
রজনীকান্তের বিলাসবহুল বাড়ি-গাড়ি
২০০২ সালে চেন্নাইয়ের পোয়েস গার্ডেনে বিলাসবহুল বাড়ি নির্মাণ করেছেন রজনীকান্ত। গত বছরের তথ্য অনুসারে এ বাড়ির আনুমানিক মূল্য ৩৫ কোটি রুপি। ব্যয়বহুল বিয়ের হলের মালিকও রজনীকান্ত। ১ হাজার অতিথি বসার এ হলের মূল্য ২০ কোটি রুপি। 

রজনীকান্ত বেশ কিছু বিলাসবহুল গাড়ির মালিক। তার গ্যারেজে রয়েছে রোলস রয়েস গোস্ট (৬ কোটি রুপি), রোলস রয়েস ফ্যান্টম (১৬.৫ কোটি রুপি), বিএমডব্লিউ এক্স৫ (১.৭৭ কোটি রুপি), মার্সিডিজ-বেঞ্জ জি ওয়াগন, ল্যাম্বরগিনি উরুস (৩.১০ কোটি রুপি)। তা ছাড়াও আরো বেশ কটি বিলাসবহুল গাড়িরও মালিক রজনীকান্ত। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়