ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

অভিনেত্রী না হলে যা হতেন নার্গিস ফাখরি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ১৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৯:১৪, ১৫ এপ্রিল ২০২৪
অভিনেত্রী না হলে যা হতেন নার্গিস ফাখরি

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। ২০১১ সালে ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এই মার্কিন অভিনেত্রীর। এরপর ‘মাদ্রাজ ক্যাফে’, ‘হাউজফুল থ্রি’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন এই আলোচিত নায়িকা।

মজার ব্যাপার হলো, মার্কিন মুলুক থেকে উড়ে এসে বলিউডে নিজের জায়গা গড়লেও এক সময় অভিনেত্রী হওয়ার কোনো ইচ্ছাই ছিল না নার্গিস ফাখরির। তা হলে কী হতে চেয়েছিলেন নার্গিস? ফেমিনা ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি খোলাসা করেছেন এই অভিনেত্রী।

নার্গিস ফাখরি বলেন, ‘আমি ছোটবেলায় পশুচিকিৎসক হতে চেয়েছিলাম। ছোটবেলা থেকেই আমি প্রাণীদের ভালোবাসি, সবসময়ই প্রাণীদের নিরাপদ পরিবেশ দিতে চেয়েছি। কিন্তু ভাগ্যের অন্য পরিকল্পনা ছিল; যার ফলে আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখি।’

বড় পর্দায় খুব একটা নিয়মিত নন নার্গিস ফাখরি। মাঝে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন। বিরতি ভেঙে ভারতে ফিরে ফের কাজ শুরু করেছেন তিনি। নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ সিনেমা ‘শিব শাস্ত্রী বলবো’। গত বছর মুক্তি পায় এটি।

বর্তমানে নার্গিস ফাখরির হাতে রয়েছে ‘হারি হারা বীরা মাল্লু’ সিনেমার কাজ। এতে তার সহশিল্পী পবন কল্যাণ। ২০২১ সালের ২৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা সংকটের কারণে তা পিছিয়ে যায়। তারপর নতুন কোনো মুক্তির দিন ঘোষণা করেননি নির্মাতারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়