ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না একঝাঁক তারকা শিল্পী!

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ১৯ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:৫৬, ১৯ এপ্রিল ২০২৪
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না একঝাঁক তারকা শিল্পী!

উৎসবমুখর পরিবেশে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তবে এবারের নির্বাচনে ভোট দিতে পারছেন না অনেক তারকা অভিনয় শিল্পী। তারা হলেন অরুণা বিশ্বাস, শাকিব খান, ফেরদৌস আহমেদ, মৌসুমী, আজিজুল হাকিম, আনিসুর রহমান মিলন, রেসি,  বিপাশা কবির, সোহানা সাবা, পুষ্পিতা পপিসহ আরো অনেকে। 

তবে তাদের ভোট দিতে না পারার পেছনে বিশেষ কোনো কারণ নেই। ব্যক্তিগত কাজে দেশের বাইরে অবস্থানের কারণে ভোট দিতে পারছেন না এই শিল্পীরা।

গত নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। তবে এবার ভোটের মাঠ থেকে নিজেকে দূরে রেখেছেন। দেশে না থাকার কারণে আসতে পারছেন না ভোট দিতে। দূর প্রবাস থেকে এই অভিনেত্রী বলেন, দেশে থাকলে অবশ্যই ভোট দিতে আসতাম। কিন্তু বিশেষ কারণে দেশে না থাকায় ভোট দিতে পারছি না। সবাইকে খুব মিস করছি।

জানা গেছে, দীর্ঘ সময় ধরে আড়ালে থাকার কারণে গতবারের মতো এবারও ভোট দিতে আসছেন না চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। বিয়ে করে গোপনে সংসার করছেন এই অভিনেত্রী। 

এদিকে শুটিংয়ের জন্য হায়দারাবাদ রয়েছেন শাকিব খান। তবে লন্ডন থেকে ভোট দিতে এসেছেন অভিনেতা জিয়া তালুকদার।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। মোট ভোটার সংখ্যা ৫৭০ জন। 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদি নির্বাচন আজ শুক্রবার (১৯ এপ্রিল)সকাল নয়টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিকেল পাঁচটা পর্যন্ত চলবে এই ভোট। 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়