ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

সংসার ভাঙার ‍গুঞ্জন উড়িয়ে অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহবার্ষিকী উদযাপন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২১ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:১২, ২১ এপ্রিল ২০২৪
সংসার ভাঙার ‍গুঞ্জন উড়িয়ে অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহবার্ষিকী উদযাপন

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন। বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়েছে। ফের গুঞ্জন উড়ছে, বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না ঐশ্বরিয়ার। শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে থাকছেন তিনি। শুধু তাই নয়, সংসার ভাঙার খবরও বাতাসে ভেসে বেড়াচ্ছে।

গত কয়েক মাস ধরে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্বের বিষয়টি নিয়ে বিভিন্ন ধরনের খবর প্রকাশিত হলেও টুঁ-শব্দটি করেননি কেউ-ই। চুপ রয়েছেন ঐশ্বরিয়াও। বচ্চন পরিবার ও ঐশ্বরিয়ার নীরবতা সংসার ভাঙনের খবরের আগুনে ঘি হিসেবে কাজ করে। শনিবার (২০ এপ্রিল) ঐশ্বরিয়া-অভিষেকের বিবাহবার্ষিকী। বিশেষ দিনে বিবাহবিচ্ছেদের গুঞ্জনের আগুনে জল ঢাললেন এই তারকা যুগল।

১৭তম বিবাহবার্ষিকী উপলক্ষে ঐশ্বরিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দিয়েছেন ঐশ্বরিয়া। তাতে দেখা যায়, একফ্রেমে বন্দি হয়েছেন ঐশ্বরিয়া-অভিষেক ও তাদের কন্যা আরাধ্য। ক্যাপশনে কিছু লেখেননি। শুধু একটি হার্ট ইমোজি দিয়েছেন। অন্যদিকে, অভিষেক বচ্চনও একই ছবি পোস্ট করে লাভ ইমোজি দিয়েছেন তিনি। এরপর থেকে অভিষেক-ঐশ্বরিয়া জুটির ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করছেন।

ঐশ্বরিয়া-অভিষেক অনেক পুরোনো বন্ধু। ক্যারিয়ারের শুরুর দিকে একসঙ্গে সিনেমায় কাজ করেছেন তারা। ‘ঢাই আকসার প্রেম কা’ সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করেন তারা। এখান থেকেই তাদের বন্ধুত্বের সূচনা। যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়।

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় কন্যা আরাধ্য।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়