ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

‘ধুম’ সিনেমায় অভিনেতাদের চেয়ে মোটরসাইকেল বাবদ বেশি খরচ করেছি: আদিত্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ২১ মে ২০২৪   আপডেট: ২০:৩৫, ২১ মে ২০২৪
‘ধুম’ সিনেমায় অভিনেতাদের চেয়ে মোটরসাইকেল বাবদ বেশি খরচ করেছি: আদিত্য

বলিউডের ব্যবসাসফল ও অন্যতম আলোচিত সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’। এ ফ্র্যাঞ্চাইজির প্রথম পার্ট মুক্তি পায় ২০০৪ সালে। এতে অভিনয় করেন অভিষেক বচ্চন, জন আব্রাহাম, উদয় চোপড়া। আদিত্য চোপড়া প্রযোজিত এ সিনেমায় মোটরসাইকেলের চোখ ধাঁধানো স্টান্ট ব্যবহার করা হয়েছে।

সঞ্জয় গাধভি পরিচালিত ‘ধুম’ সিনেমা নির্মাণে মোট ব্যয় হয় ১১ কোটি রুপি। সিনেমাটির প্রধান চরিত্র রূপায়নকারী অভিনয়শিল্পীদের পেছনে যে অর্থ ব্যয় করেন প্রযোজক, তারচেয়ে বেশি খরচ মোটরসাইকেলের জন্য করা হয়েছে বলে জানিয়েছেন প্রযোজক।

২১ মে আদিত্য চোপড়ার জন্মদিন। এ উপলক্ষে নেটফ্লিক্সের একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে ‘ধুম’ সিনেমা নিয়ে কথা বলেন রানী মুখার্জির স্বামী আদিত্য। তিনি বলেন, “ধুম’ সিনেমায় অভিষেক বচ্চন, জন আব্রাহাম, উদয় চোপড়ার জন্য যে টাকা ব্যয় করেছি, তারচেয়ে বেশি খরচ করেছি মোটরসাইকেলের জন্য।”

‘ধুম’ সিনেমা নির্মাণের সময়ে পুরোপুরি ঝুঁকি নিয়েছিলেন আদিত্য। তা জানিয়ে এ প্রযোজক বলেন, “একটি কথা প্রচলিত আছে হিন্দি সিনেমার তিনটি স্তম্ভ। তা হলো— ড্রামা, ইমোশন ও রোমান্স। কিন্তু আমি বলেছিলাম, এই তিনটি স্তম্ভ সিনেমা থেকে বাদ দিয়ে দেখতে চাই কী হয়! সেটাই ‘ধুম’ সিনেমায় করেছি।”

২০০৪ সালের ২৭ আগস্ট মুক্তি পেয়েছিল ‘ধুম’। ২০০৬ সালের ২৪ নভেম্বর আসে ‘ধুম টু’। ২০১৩ সালের ২০ ডিসেম্বর মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ কিস্তি ‘ধুম থ্রি’। এরপর বহুবার চতুর্থ কিস্তি নির্মাণের খবর চাউর হয়েছে। তবে সেসবই গুঞ্জনেই আটকে আছে।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়