ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

১৫ বছরের বড় আরবাজকে বিয়ে: শুরা বললেন, বয়স কেবলই সংখ্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ২৪ মে ২০২৪   আপডেট: ১১:৩৯, ২৪ মে ২০২৪
১৫ বছরের বড় আরবাজকে বিয়ে: শুরা বললেন, বয়স কেবলই সংখ্যা

বলিউড অভিনেতা, নির্মাতা-প্রযোজক আরবাজ খান। গত বছরের ডিসেম্বরে ৫৬ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করেন সালমান খানের ভাই আরবাজ খান। ৪১ বছর বয়সি হেয়ারস্টাইলিস্ট শুরা খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা।

আরবাজ খান ও শুরা খানের বয়সের ব্যবধান ১৫ বছর। তা ছাড়া তাদের শারীরিক উচ্চতার ব্যবধানও বেশ। বিয়ের পরই বয়স ও উচ্চতার ব্যবধান নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন এই দম্পতি। কিন্তু এসব বিষয়কে পাত্তা না দিয়ে দাম্পত্য জীবন চুটিয়ে উপভোগ করছেন তারা। এবার দুটো বিষয় নিয়েই মুখ খুললেন শুরা খান।

বর-কনের সাজে আরবাজ, শুরা

বুধবার (২২ মে) ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন শুরা খান। এসময় তার কাছে জানতে চাওয়া হয়, আপনার বরের সঙ্গে আপনার বয়স ও উচ্চতার ব্যবধান কত? জবাবে শুরা খান বলেন, ‘আমার স্বামীর উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি, আমার উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি। আর বয়সের ব্যবধান কেবলই সংখ্যা।’

উচ্ছ্বসিত শুরা খান

অন্য একজন জানতে চান, আরবাজের সঙ্গে প্রথম ডেটে যাওয়ার অভিজ্ঞতা কেমন ছিল? উত্তরে শুরা খান বলেন, ‘সেটা দারুণ ছিল। আর সেটা শেষ করেই আমরা বিয়ে করেছি।’

‘পাটনা শুক্লা’ সিনেমার শুটিং সেটে হেয়ারস্টাইলিস্ট শুরা খানের সঙ্গে পরিচয় হয় আরবাজ খানের। ৯ মাস প্রেম করার পর বিয়ে করেন এ জুটি।

হাতে হাত রেখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন আরবাজ-শুরা

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। আরবাজের মতো শুরারও এটি দ্বিতীয় বিয়ে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়