ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

অভিনেত্রী লায়লাকে হত্যার অভিযোগে সৎ বাবার মৃত্যুদণ্ড

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ২৪ মে ২০২৪  
অভিনেত্রী লায়লাকে হত্যার অভিযোগে সৎ বাবার মৃত্যুদণ্ড

বলিউড অভিনেত্রী লায়লা খান, তার মা সেলিনা ও অভিনেত্রীর চার ভাইবোনকে হত্যার অভিযোগে সৎ বাবার মৃত্যুদণ্ড দিয়েছেন মুম্বাইয়ের একটি আদালত। শুক্রবার (২৪ মে) মুম্বাইয়ের সেশন কোর্ট লায়লার সৎ বাবা পারভেজ ইকবাল তাককে মৃত্যুদণ্ডের রায় দেন। এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, অতিরিক্ত দায়রা জজ সচিন পাওয়ার গত ৯ মে হত্যা, প্রমাণ নষ্ট করার জন্য পারভেজ ইকবাল তাককে দোষী সাব্যস্ত করেন। শুক্রবার (২৪ মে) তার সাজা ঘোষণা করেন। পারভেজ ইকবাল তাক লায়লার মা সেলিনার তৃতীয় স্বামী।

২০১১ সালের ফেব্রুয়ারিতে মুম্বাই থেকে নিখোঁজ হন লায়লা খান, তার বোন আজমিনা, যমজ ভাইবোন, ইমরান-জারা, আরেক আত্মীয় রেশমা ও তার মা সেলিনা। পরে লায়লার বাবা (বায়োলজিক্যাল) নাদির শাহ প্যাটেল মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় মামলা দায়ের করেন।  

২০১১ সালের ফেব্রুয়ারিতে মহারাষ্ট্রের নাসিক জেলার ইগাতপুরির বাংলোতে হত্যা করা হয় সেলিনা, লায়লা ও তার চার ভাইবোনকে। জম্মু ও কাশ্মীর পুলিশ পারভেজ ইকবাল তাককে গ্রেপ্তার করার কয়েক মাস পর এই হত্যাকাণ্ডের খবর প্রকাশ্যে আসে। পরে ইগাতপুরির বাংলো থেকে নিহতদের গলিত লাশ উদ্ধার করা হয়।

২০০২ সালে কন্নড় ভাষার ‘মেকআপ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন লায়লা খান। ২০০৮ সালে ‘ওয়াফা: আ ডেডলি লাভ স্টোরি’ সিনেমায় অভিনয় করেন লায়লা। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন রাজেশ খান্না।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ