ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

এবার তমা মির্জাকে ২০ কোটি টাকার লিগ্যাল নোটিস পাঠালেন মিষ্টি

প্রকাশিত: ১৮:০০, ২৭ মে ২০২৪   আপডেট: ১৮:১৯, ২৭ মে ২০২৪
এবার তমা মির্জাকে ২০ কোটি টাকার লিগ্যাল নোটিস পাঠালেন মিষ্টি

সিনেমার কাজের পাশাপাশি দন্ত চিকিৎসক হিসেবেও ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী মিষ্টি জান্নাত। সম্প্রতি তার কিছু মন্তব্য আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। মন্তব্যের জেরে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টিকে আইনি নোটিস দিয়েছিলেন নায়িকা তমা মির্জা। এবার তমা মির্জাকে ২০ কোটি টাকার লিগ্যাল নোটিস পাঠালেন মিষ্টি জান্নাত।

তমা মির্জাকে পাঠানো এক আইনি নোটিশে মিষ্টি জান্নাতের আইনজীবী কামরুজ্জামান কচি জানান, তার মক্কেলের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সোমবার (২৭ মে) তমা মির্জার বিরুদ্ধে নোটিসটি ইস্যু করা হয়েছে।

মিষ্টির পক্ষে এটি পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী কামরুজ্জামান কচি। নোটিসে লেখা হয়, তমা মির্জা মিষ্টির নামে অসত্য অভিযোগ এনে নোটিস পাঠিয়েছেন। এটা তুলে নেওয়া ও ক্ষতিপূরণ হিসেবে ২০ কোটি টাকা না দিলে মিষ্টি তমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা (মামলা) নেবেন। তবে মিষ্টির নোটিসের বিষয়ে প্রতিবেদন লেখা অবধি অভিনেত্রী তমার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এর আগে তমার নোটিস পাওয়ার পর তাকে উদ্দেশ্য করে মিষ্টি জান্নাত বলেন, ‘সম্প্রতি আমি দেশের মিডিয়াতে বক্তব্য দিয়েছি। যার কোথাও তার নাম আমি উল্লেখ করিনি। সে কেন আমাকে উদ্দেশ্য করে নোটিস পাঠাল। সে বিষয়ে আমি বোধগম্য নই। তার এমন কার্যক্রম আমাকে সামাজিকভাবে হেয় করেছে। কাজটি অবশ্যই আমার সম্মান নষ্টে করেছে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ