ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

মঞ্চে অভিনেত্রীকে বালাকৃষ্ণার ধাক্কা, নিন্দার ঝড়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ৩০ মে ২০২৪   আপডেট: ২৩:০০, ৩০ মে ২০২৪
মঞ্চে অভিনেত্রীকে বালাকৃষ্ণার ধাক্কা, নিন্দার ঝড়

মঞ্চে দাঁড়ানো অভিনেত্রী নেহা শেঠি। তার বাঁ পাশে দাঁড়ানো অভিনেত্রী অঞ্জলি। নেহার পাশেই দাঁড়িয়েছিলেন তেলেগু সিনেমার বরেণ্য অভিনেতা নান্দামুরি বালাকৃষ্ণা। হঠাৎ মঞ্চের কেন্দ্রে দাঁড়ানোর জন্য ইশারায় নেহাকে সরে দাঁড়াতে বলেন তিনি। কিন্তু অঞ্জলি তা বুঝতে পারেননি। ফলে আকস্মিকভাবে অঞ্জলিকে ধাক্কা দেন বালাকৃষ্ণা।

বালাকৃষ্ণার ধাক্কা খেয়ে পড়তে গিয়েও নিজেকে সামলে নেন অঞ্জলি। প্রথমে বিষয়টি বুঝতে না পারলেও তাৎক্ষণিকভাবে হেসে পরিস্থিতি সামলে নেন এই অভিনেত্রী। অসংখ্য মানুষের সামনে অপমানজনক এ ঘটনা বুদ্ধিমত্তার সঙ্গে সামাল দিলেও বালাকৃষ্ণার চোখে-মুখে ছিল বিরক্তির ছাপ। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। বালাকৃষ্ণের অসৌজন্যমূলক আচরণে ভীষণ চটেছেন নেটিজেনরা।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, সম্প্রতি ‘গ্যাংস অব গোদাবরি’ সিনেমার প্রচার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বালাকৃষ্ণা, অঞ্জলি, নেহা শেঠিসহ অনেক তারকা। এ অনুষ্ঠানের মঞ্চে এমন ঘটনা ঘটান বালাকৃষ্ণা। এ মুহূর্তের ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়ার পর নিন্দার ঝড় বইছে।

বলিউড সিনেমার পরিচালক হনসল মেহতা ভিডিওটি নিজের এক্সে (টুইটার) শেয়ার করে লেখেন, ‘এই অমানুষটা কে?’ এ প্রশ্নের জবাবে নেটিজেনদের একজন লেখেন, ‘লোকটি হলেন নান্দামুরি বালাকৃষ্ণা, একজন প্রবীণ তেলুগু সুপারস্টার, অন্ধ্র প্রদেশের বিধায়ক, কিংবদন্তি তেলুগু অভিনেতা এবং অন্ধ্র প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনটি রামা রাওয়ের পুত্র।’ হনসল মেহতা পালটা প্রতিক্রিয়ায় লেখেন, ‘তাহলে তো ১০০ গুণ নৃশংস’।

নান্দামুরিকে কটাক্ষ করে একজন লেখেন, ‘এই লোকটি একজন সুপারস্টার, একজন সফল রাজনীতিবিদ। তিনি মঞ্চে একজন মহিলা সহ-অভিনেতাকে ধাক্কা মেরে উল্লাস করছেন…। তিনি একজন অপরাধী, ধারাবাহিকভাবে করছেন। ওনার পরিবর্তন সম্ভব নয়।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

বালাকৃষ্ণার আচরণ নিয়ে সমালোচনা হলেও এখনো কোনো বক্তব্য দেননি ৬৩ বছর বয়সি এই অভিনেতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়