ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

চার নায়িকার সঙ্গে প্রেম করেও কার্তিক প্রেমে অভাগা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ১৫ জুন ২০২৪   আপডেট: ১৬:২৭, ১৫ জুন ২০২৪
চার নায়িকার সঙ্গে প্রেম করেও কার্তিক প্রেমে অভাগা

জনপ্রিয় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে তার প্রেম নিয়ে বলিপাড়ায় অনেক চর্চা হয়েছে। তারপর এ অভিনেতার নাম জড়ায় অনন্যা পান্ডের সঙ্গে। 

এবার শোনা যাচ্ছে, হৃতিক রোশানের চাচাত বোন পাশমিনা রোশানের সঙ্গে প্রেম করছেন কার্তিক আরিয়ান। মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরে বেড়াতেও দেখা গেছে দুজনকে। এক সময় শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের সঙ্গেও তার নাম জড়িয়েছিল। সব কিছু মিলিয়ে কার্তিক আরিয়ানের সঙ্গে মানুষ সেঁটে দেন ‘নটোরিয়াস’ শব্দটি।

প্রেমজীবন নিয়ে বিচিত্র আলোচনা মানুষ করলেও বাস্তব জীবনে সত্যি কি ‘প্লেবয়’ স্বভাবের কার্তিক? এ নিয়ে রাজ শামানিকে দেওয়া সাক্ষাৎকারে কথা বলেছেন তিনি। তার মতে— আমি প্রেমের ব্যাপারে অভাগা।  

এ প্রসঙ্গে কার্তিক আরিয়ান বলেন, ‘বিখ্যাত হওয়ার পর আপনি খুব কম মানুষের সঙ্গে দেখা-সাক্ষাৎ করবেন। আর নির্দিষ্ট এলাকার মধ্যে আপনার দিন কেটে যাবে।’

প্রেমের ক্ষেত্রে কার্তিক আরিয়ান ‘অভাগা’ উল্লেখ করে বলেন, ‘‘আপনি অনেক টাকা আয় করবেন, বিখ্যাত হবেন। কিন্তু একটা বিষয় নিশ্চিত যে, আপনি ভালোবাসা কিনতে পারবেন না। আমি কারো সঙ্গে প্রেমের সম্পর্কে নেই, আমি একা। আমাকে ‘রোমান্টিক হিরো’ বলা হয়, কিন্তু ভালোবাসার ক্ষেত্রে আমি অভাগা। সুতরাং আমাকে সঠিক মানুষকে খুঁজে বের করতে হবে।’’

কার্তিক আরিয়ান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সত্য প্রেম কি কথা’। গত বছরের ২৯ জুন মুক্তি পায় এটি। বর্তমানে ‘চান্দু চ্যাম্পিয়ন’ ও ‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমার কাজ কার্তিকের হাতে রয়েছে।

তথ্যসূত্র: হাটারফ্লাই ডটকম
 

শান্ত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়