ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

সবচেয়ে বেশি আয় দীপিকার

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ১৮ জুন ২০২৪   আপডেট: ১৭:৩৬, ১৮ জুন ২০২৪
সবচেয়ে বেশি আয় দীপিকার

সবচেয়ে বেশি আয় করা বলিউড অভিনেত্রীর নামের তালিকা প্রকাশ করেছে প্রসিদ্ধ বিজনেস ম্যাগাজিন ফোর্বস। এবারের তালিকায় শীর্ষস্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, আইএমডিবির সহায়তায় এই তালিকা তৈরি করেছে ফোর্বস। এতে দীপিকা পাড়ুকোন ভারতের ২০২৪ সালের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত হিন্দী অভিনেত্রী হিসাবে ঘোষিত হয়েছেন।

জানা গেছে, অভিনেত্রীর বর্তমান পারিশ্রমিক ১৫ কোটি থেকে ৩০ কোটি রুপি। তালিকায় এরপর রয়েছেন অভিনেত্রী-রাজনীতিবিদ কঙ্গনা রাণৌত। ‘এমার্জেন্সি’ অভিনেত্রী প্রতি সিনেমায় ১৫ কোটি থেকে ২৭ কোটি রুপি নেন। অপর দিকে প্রতি সিনেমায় ১৫ কোটি থেকে ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে তালিকায় তৃতীয় স্থান দখল করেছেন প্রিয়াংকা চোপড়া।

চতুর্থ স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার ৩’ তারকা প্রতি সিনেমার জন্য ১৫ কোটি থেকে ২৫ কোটি রুপি চার্জ করেন। প্রতি সিনেমা পিছু ১০ থেকে ২০ কোটি রুপি ধার্য করে পঞ্চম স্থানে রয়েছেন আলিয়া ভাট।

তালিকায় অন্যদের মধ্যে রয়েছেন কারিনা কাপুর খান, যিনি প্রতি সিনেমার জন্য ৮ কোটি থেকে ১৮ কোটি রুপি নেন। শ্রদ্ধা কাপুর, যিনি সিনেমা প্রতি ৭ কোটি থেকে ১৫ কোটি রুপি নেন এবং বিদ্যা বালন, যিনি প্রতি সিনেমায় ৮ কোটি থেকে ১৪ কোটি রুপি পারিশ্রমিক পান বলে জানা গেছে।

২০২৪ সালের শীর্ষ ১০ সর্বাধিক আয়ের অভিনেত্রীর তালিকায় বাদ পড়েননি আনুশকা শর্মা এবং ঐশ্বরিয়া রায় বচ্চন। তালিকার শেষের দিকে রয়েছেন তারা। প্রতিবেদনে বলা হয়েছে, ‘রব নে বানা দি জোড়ি’ তারকা একটি চলচ্চিত্রের জন্য ৮ কোটি থেকে ১২ কোটি রুপি নিয়ে থাকেন, অপরদিকে পোন্নিয়ান সেলভান তারকা প্রতি চলচ্চিত্রের জন্য নেন ১০ কোটি রুপি।

দীপিকা ও আলিয়ার হাতে বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমা রয়েছে। দীপিকাকে এই মাসের শেষের দিকে প্রভাস এবং অমিতাভ বচ্চনের বিপরীতে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় দেখা যাবে। এছাড়াও তার হাতে রয়েছে সিংহাম থ্রি এবং আরও কয়েকটি চলচ্চিত্র, এমনকি একটি হলিউড চলচ্চিত্রও রয়েছে তালিকায়। অন্যদিকে, এই বছর আলিয়ার ‘জিগরা’ মুক্তি পাচ্ছে এবং সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। রণবীর কাপুর এবং ভিকি কৌশলের সঙ্গে ‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমাতেও দেখা যাবে তাকে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়