ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

রণবীর-আলিয়ার বিলাসবহুল ১১ গাড়ি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ১৯ জুন ২০২৪   আপডেট: ২৩:৫৭, ১৯ জুন ২০২৪
রণবীর-আলিয়ার বিলাসবহুল ১১ গাড়ি

ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। বাজারে নতুন মডেলের গাড়ি বা মোটরসাইকেল এলে সংগ্রহ করার চেষ্টা করেন তারা।

বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। কয়েক বছর আগে সাতপাকে বাঁধা পড়েন তারা। বিয়ের আগে নিজেদের পছন্দের বেশ কিছু গাড়ি কেনেন তারা। বিয়ের পরও একাধিক গাড়ি কিনেছেন এই দম্পতি। তাদের গ্যারেজে এখন বিলাসবহুল ১১টি গাড়ি শোভা পাচ্ছে। সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, চলুন জেনে নিই এসব গাড়ির মডেল ও মূল্য—

১. লেক্সাস এলএম (২ কোটি ৫০ লাখ রুপি)
২. বেন্টলি কন্টিনেন্টাল জিটি ভি৮ (৬ কোটি রুপি)
৩. ল্যান্ড রোভার রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি (৪ কোটি রুপি)
৪. অডি এ৮ এল (১ কোটি ৭১ লাখ রুপি)
৫. মার্সিডিজ-এএমজি জি৬৯ (২ কোটি ২৮ লাখ রুপি)
৬. অডি আর৮ (২ কোটি ৭২ লাখ রুপি)
৭. ল্যান্ড রোভার- রেঞ্জ রোভার ভোগ (২ কোটি ৮ লাখ রুপি)
৮. অডি এ৬ (৭০ লাখ রুপি)
৯. বিএমডব্লিউ৭- সিরিজ (১ কোটি ৮ লাখ রুপি)
১০. অডি কিউ৫ (৭৯ লাখ রুপি)
১১. অডি কিউ৭ (৯৪ লাখ রুপি)

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের পর অভিনয়ে যেমন মনোযোগ দিয়েছেন, তেমনি সংসারও গুছিয়ে নিচ্ছেন তারা। খুব শিগগির স্বপ্নের নতুন বাড়িতে উঠবেন রণবীর-আলিয়া। মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত বাড়িটি এখন নির্মাণাধীন। ‘কৃষ্ণারাজ’ নামে এই ভবনের কাজ ৩ বছরের বেশি সময় ধরে চলছে।

লকডাউনের সময়ে শাশুড়ি নীতু কাপুরের সঙ্গে এসে বাড়ির কাজের তদারকি করেছেন আলিয়া ভাট। এ অভিনেত্রী অন্তঃসত্ত্বা থাকাকালীনও বাড়ির কাজের অগ্রগতি দেখতে স্বামীর সঙ্গে গিয়েছেন। কিছু দিন আগেও রণবীর-আলিয়া এ বাড়িতে এসেছিলেন। তাদের সঙ্গে নীতু কাপুরও ছিলেন। বাড়ি নির্মাণে ব্যয় ধরা হয়েছে ২৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩২৯ কোটি ৪৬ লাখ টাকার বেশি)। মুম্বাইয়ের ব্যয়বহুল বাড়ির মধ্যে এটি অন্যতম হতে যাচ্ছে।

 

শান্ত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়