ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

প্রশংসিত আলী হাসান-মারজুক রাসেল (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ২০ জুন ২০২৪  
প্রশংসিত আলী হাসান-মারজুক রাসেল (ভিডিও)

২০২২ সালে ‘ব্যবসা পরিস্থিতি’ গান দিয়ে তুমুল আলোচনায় আসেন র‌্যাপার আলী হাসান। কিছু দিন আগে ধর্মীয় ইস্যু নিয়ে সমালোচিত হন তিনি। ঈদুল আজহা উপলক্ষে ‘নানা নাতি’ শিরোনামে একটি র‌্যাপ গান প্রকাশ করেছেন আলী হাসান। এতে তার সঙ্গে যোগ দিয়েছেন অভিনেতা-গায়ক-কবি মারজুক রাসেল।

‘নানা’ ও ‘নাতি’ দু’টি চরিত্রকে সামনে রেখে এগিয়েছে গানটি। তাতে নানার কণ্ঠ মারজুক রাসেলের। আর নাতির কণ্ঠ দিয়েছেন আলী হাসান। এ গান নিয়ে নির্মিত ভিডিওতে তাদের দু’জনকে দেখা যায়।

নানা ও নাতির কণ্ঠে আবহমান বাংলার চিত্র উঠে এসেছে তাদের কথোপকথনে। মূলত, গানটিতে উঠে এসেছে বাংলার অতীত ও বর্তমানের সামাজিক প্রেক্ষাপট। যেখানে নানা তুলে ধরেছেন তাদের সময়কার সামাজিক রীতিনীতি ও জীবনমানের গল্প। আর নাতি তুলে ধরেছেন এই সময়ের চিত্র।

মারজুক রাসেলের সঙ্গে পাল্লা দিয়ে গানটি গাওয়ার পাশাপাশি এটি লিখেছেনও আলী হাসান। মিউজিক করেছেন সচি শামস। দু’জনকেই মডেল বানিয়ে মজার ভিডিওটি বানিয়েছেন জাকারিয়া হাসান মুন্না।

গানটি মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া ফেলেছে। নেটিজেনরাও তাদের মতামত ব্যক্ত করেছেন। ভূয়সী প্রশংসা করছেন আলী হাসান ও মারজুক রাসেলের। মোনায়েম ভূঁইয়া লেখেছেন, ‘অসাধারণ’। ইসমাইল লেখেন, ‘একেবারেই সত্যি কথা।’ মো. সাইমম লেখেন, ‘কথাগুলো অনেকেরই গায়ে লাগবে।’

আলী হাসানের সঙ্গে মারজুক রাসেলকে পেয়ে অনেকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কেউ কেউ তাকে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের চরিত্র ‘পাশা’ বলেও মন্তব্য করেছেন। পাশাপাশি মারজুক রাসেলের গায়কিরও প্রশংসা করছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়