ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

সোনাক্ষীর বিয়ের লাল শাড়ির দাম কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৮, ২৫ জুন ২০২৪   আপডেট: ১০:৫৭, ২৫ জুন ২০২৪
সোনাক্ষীর বিয়ের লাল শাড়ির দাম কত?

দীর্ঘ সাত বছর ডুবে ডুবে জল খেয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জহির ইকবাল। গত ২৩ জুন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই প্রেমিক যুগল।

ধর্মীয় কোনো রীতি মেনে বিয়ে করেননি সোনাক্ষী-জহির। বরং তারা ভারতের স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ অনুযায়ী বিয়ে রেজিস্ট্রি করেছেন। রেজিস্ট্রি বিয়েতে মায়ের শাড়ি পরেছিলেন সোনাক্ষী। বিয়ের রাতে রিসেপশনের আয়োজন করা হয়। সেই সময়ে লাল রঙের শাড়ি পরে নজর কাড়েন ‘দাবাং’খ্যাত এই অভিনেত্রী।

রিসেপশন অনুষ্ঠানে শাড়ি পরে নববধূ সোনাক্ষী ও বর জহির আনন্দে মেতে উঠেন। এসময় তাদের একসঙ্গে নাচতেও দেখা গিয়েছে। আর সেই মুহূর্তের একাধিক ভিডিও ক্লিপ এখন অন্তর্জালে ভাইরাল। এরপর থেকে আলোচনায় রয়েছে সোনাক্ষীর লাল শাড়িটি।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, রিসেপশনে লাল রঙের সিল্কের শাড়ি পরেছিলেন সোনাক্ষী। ব্রোকেড সিল্ক ড্রেপটিতে সোনালি রঙের সুতা দিয়ে অর্ধচন্দ্র আঁকা এবং মোটা সোনালি পাড় রয়েছে। এটি তৈরি করেছে ‘র ম্যাঙ্গো’। শাড়িটির মূল্য ৭৯ হাজার ৮০০ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ১২ হাজার টাকা)।

২০২০ সালে সালমান খান একটি পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে যোগ দিয়েছিলেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। এতদিন গুঞ্জন শোনা গেছে, ওই বছরই সম্পর্কে জড়ান তারা। কিন্তু এ জুটি ২০১৭ সাল থেকে চুটিয়ে প্রেম করে আসছিলেন। ২০২২ সালে অ্যামি ভির্ক ও আশিস কৌরের গাওয়া ‘ব্লকবাস্টার’ গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেন জহির ইকবাল ও সোনাক্ষী।

২০২২ সালে ‘ডাবল এক্সেল’ সিনেমায় অভিনয় করেন সোনাক্ষী-জহির। একই বছরে এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর বিভিন্ন সময়ে জহিরের সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন সোনাক্ষী। এতে তাদের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে। যদিও প্রেমের কথা কখনো স্বীকার করেননি সোনাক্ষী কিংবা জহির। অবশেষে বিয়ের মাধ্যমে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন এই যুগল।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়