ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

ফের ঘনিষ্ঠ দৃশ্য: ভিকির সঙ্গে জুটি বাঁধতে কত টাকা নিলেন তৃপ্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ১১ জুলাই ২০২৪   আপডেট: ০৮:০০, ১১ জুলাই ২০২৪
ফের ঘনিষ্ঠ দৃশ্য: ভিকির সঙ্গে জুটি বাঁধতে কত টাকা নিলেন তৃপ্তি

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ৩০ বছর বয়সি এই অভিনেত্রী। তবে গত বছর মুক্তিপ্রাপ্ত ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে উঠে আসেন তিনি।

তৃপ্তি দিমরি অভিনীত পরবর্তী সিনেমা ‘ব্যাড নিউজ’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ভিকি কৌশল। আনন্দ তিওয়ারি নির্মিত সিনেমাটি আগামী ১৯ জুলাই মুক্তি পাবে। সিনেমার মুক্তি উপলক্ষে দুটো গান প্রকাশ করেছেন নির্মাতারা।

 

সিনেমাটির ‘জনম’ শিরোনামের গানের স্থিরচিত্র প্রকাশের পর আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন তৃপ্তি-ভিকি। এরপর মুক্তি পায় পুরো গান। এটি প্রকাশ্যে আসার পর ফের চর্চায় পরিণত হয়েছেন তৃপ্তি। কারণ গানটিতে তৃপ্তি-ভিকির ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। এ আলোচনার মাঝে প্রশ্ন উঠেছে সিনেমাটির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির পর তৃপ্তি দিমরির দর্শকপ্রিয়তা আকাশচুম্বী। ইনস্টাগ্রামে তাকে এখন ৫২ লাখ মানুষ অনুসরণ করেন। সন্দীপ রেড্ডি পরিচালিত এ সিনেমার জন্য তৃপ্তি ৪০ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। এখন তিনি তার পারিশ্রমিক দ্বিগুণ করেছেন। তার পরবর্তী ‘ব্যাড নিউজ’ ও ‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমার জন্য ৮০ লাখ রুপি থেকে ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ১২ লাখ থেকে ১ কোটি ৪০ লাখ টাকার বেশি।

 

‘ব্যাড নিউজ’ সিনেমায় আরো অভিনয় করেছেন— অ্যামি ভির্ক, নেহা ধুপিয়া, করন প্রমুখ। সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে অনন্যা পান্ডেকে।

আগের ‘গুড নিউজ’-এর মতো ‘ব্যাড নিউজ’ হতে যাচ্ছে কমেডি ঘরানার সিনেমা, তবে এবার এতে ভিন্ন মাত্রা যুক্ত হবে। প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন আশা করছে, ‘গুড নিউজ’-এর মতো এবারের ‘ব্যাড নিউজ’ও পছন্দ করবেন দর্শকরা।

 

তৃপ্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। গত ১ ডিসেম্বর মুক্তি পায় এ সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন রণবীর কাপুর। সিনেমাটি মুক্তির পরই ফাঁস হয় তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। এ দৃশ্যে তৃপ্তিকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়; যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ