ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

বাবুল আক্তারের ২ সন্তান কোথায় জানতে চান স্বজনরা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৮, ১৩ মে ২০২১   আপডেট: ২৩:১৬, ১৩ মে ২০২১
বাবুল আক্তারের ২ সন্তান কোথায় জানতে চান স্বজনরা

স্ত্রী হত্যা মামলায় গ্রেপ্তার সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের দুই সন্তান কোথায় রয়েছে জানেন না স্বজনরা। বৃহস্পতিবার (১৩ মে) বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন এ দাবি করেছেন।

বাবুল-মিতু দম্পতির ১২ বছরের ছেলে ও ৮ বছরের মেয়ে রয়েছে। তিন বছর ধরে নাতি-নাতনিদের সঙ্গে কোনো যোগাযোগ নেই বলে মিতুর বাবা মোশাররফ হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি বলেন, ‘নিরাপত্তার জন্যই শিশু দুটিকে এখন নানা-নানীর কাছে রাখা প্রয়োজন। কেননা তাদের মা নেই, বাবা গ্রেপ্তার হয়েছেন। মাতৃস্নেহের প্রয়োজন রয়েছে। শুনেছি বাবুল আক্তারের বাসায় সন্তান দুটি থাকতো। তবে গত তিন বছর হলো আমাদের সঙ্গে কোনো যোগাযোগ নেই।

বাবুলের পরিবারে নাতি-নাতনিদের দেখভালের কেউ নেই দাবি করে তিনি বলেন, ‘বাবুল আক্তারের মাও এক বছর আগে মারা গেছেন বলে আমরা জানতে পেরেছি।’

এই পরিস্থিতিতে নানা-নানি শিশুদের নিরাপদ আশ্রয় উল্লেখ করে মোশাররফ হোসেন বলেন, ‘এ ব্যাপারে প্রয়োজনে আমরা আইনের দ্বারস্থ হবো। কেননা শিশু দুটির নিরাপত্তার পাশাপাশি সেবাযত্নের দরকার আছে।’ এ ক্ষেত্রে তাদের নানা-নানি যথেষ্ট বলে তিনি মনে করেন।

২০১৬ সালের ৫ জুন চট্টগ্রামে সড়কে কুপিয়ে ও গুলি চালিয়ে হত্যা করা হয় মাহমুদা আক্তার মিতুকে। পাঁচ বছর পর হত্যাকাণ্ডে বাবুল আক্তারের সম্পৃক্ততার প্রাথমিক তথ্য পাওয়ার কথা জানায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এরপরই গত বুধবার বাবুল আক্তারসহ আট জনকে আসামি করে মামলা করেন শ্বশুর মোশাররফ। ওই  মামলায় বাবুলের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

ঢাকা/মাকসুদ/শাহেদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়