ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হেলেনা জাহাঙ্গীরের বাসায় মাদক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১৯, ৩০ জুলাই ২০২১  
হেলেনা জাহাঙ্গীরের বাসায় মাদক

আওয়ামী লীগ উপ-কমিটির সদস্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের বাসায় মাদক পেয়েছে এলিট ফোর্স র‌্যাব। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত গুলশান-২ নম্বরের বাসা থেকে তাকে আটকের চূড়ান্ত প্রক্রিয়া সম্পন্ন করছিল সংস্থাটি।

রাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক ইমরান খান রাইজিংবিডিকে বলেন, ‘সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতেই হেলেনা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হবে। তাকে আটক করা হতে পারে।’

এদিকে বৃহস্পতিবার রাত ৮টার পর থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিশেষ অভিযানে হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে মাদক পাওয়া যায়। তবে সেটি কোন ধরনের মাদক এখনো পর্যন্ত নিশ্চিত করেননি র‌্যাব কর্মকর্তারা। তাকে আটক করে নিয়ে আসার জন্য ভেতরে র‌্যাবের ৩ জনের নারী সদস্যের একটি দল প্রবেশ করেছে। পাশাপাশি সাদা ও পোশাক পরিহিত র‌্যাবের আরও চারটি গাড়ি গুলশানের বাসার সামনে এসে অবস্থান নিয়েছে। অভিযান শেষে র‌্যাব কর্মকর্তারা গণমাধ্যম কর্মীদের সামনে বিস্তারিত তুলে ধরবেন।

অভিযোগ আছে হেলেনা জাহাঙ্গীর বিভিন্ন স্থানে নিজেকে ডিজিটাল প্লাটফর্মে তুলে ধরেন, প্রতিষ্ঠান ও সংগঠনের কর্ণধার বনে গেছেন। এছাড়াও সমাজের সম্ভ্রান্ত বা প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে তার ছবি রয়েছে। এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ (ফেসবুক) বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেন। এর পেছনে তার কি উদ্দেশ্য, স্বার্থ হাসিলে অর্থনৈতিক কর্মকাণ্ড, প্রতারণা ইত্যাদি বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে সদস্যপদ হারাতে হয়।

মাকসুদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়