Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

সাধারণ হাজতির মতো থাকবেন চিত্রনায়িকা পরীমনি 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ১৩ আগস্ট ২০২১  
সাধারণ হাজতির মতো থাকবেন চিত্রনায়িকা পরীমনি 

ফাইল ছবি

জেল কোড অনুযায়ী কারাগারে থাকতে হবে মাদকসহ গ্রেপ্তারকৃত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনিকে। তিনি কোন ডিভিশনও পাবেন না। এ কারণে সাধারণ হাজতির মতো তাকে কারাগারে থাকতে হবে।

শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম রাইজিংবিডিকে এ তথ‌্য জানান। 

তিনি বলেন, ‘মূলত নারী হাজতিদের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। সেখানেই পরীমনিকে রাখা হবে। তবে আদালতের বিশেষ কোনো আদেশ না থাকলে জেলকোড মেনেই তাকে এখানে থাকতে হবে।’

জানা গেছে, শুক্রবার সন্ধ্যার পর তাকে কাশিমপুর কারাগারে নেওয়া হবে। তিনি যদি অসুস্থ বোধ করেন, সেক্ষেত্রে কারাগারের হাসপাতাল থেকে চিকিৎসা নিতে পারবেন। না হলে জেলকোড অনুযায়ী একজন হাজতি যেভাবে সেল কিংবা ওয়ার্ডে থাকে, তাকেও সেভাবেই অন্য নারী হাজতিদের সঙ্গে জামিন হওয়ার আগ পর্যন্ত থাকতে হবে।

এর আগে শুক্রবার দুপুর ১২ টার আগে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে মাদক মামলায় দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পরে বাদী-বিবাদীর উভয় শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শুনানি শেষে পরীমনি ও দিপুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কের বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, এলএসডি, আইস, ইয়াবাসহ পরীমনি ও দিপুকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর থেকে তারা মাদক মামলায় দুই দফায় রিমান্ডে ছিলেন।

ঢাকা/মাকসুদ/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়