ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পরীমনিকে কারাবিধি অনুযায়ী ডিভিশন দেওয়ার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ১৩ আগস্ট ২০২১   আপডেট: ১৯:৪৬, ১৩ আগস্ট ২০২১
পরীমনিকে কারাবিধি অনুযায়ী ডিভিশন দেওয়ার নির্দেশ

ফাইল ছবি

চিত্রনায়িকা পরীমনিকে কারাবিধি অনুযায়ী ডিভিশন দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (১৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালত আসামিপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে এ আদেশ দেন।

আদেশে বলা হয়, যেহেতু আসামি একজন চিত্রনায়িকা ও শিল্পী, সাধারণ কয়েদীদের সঙ্গে বসবাস করা তার জন্য ক্ষতির কারণ হতে পারে। তাই কারাবিধি অনুসরণ করে কারাকর্তৃপক্ষকে তার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণের আদেশ দেওয়া হলো।

এদিকে কারাবিধি বিষয়ে পরীমনির আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী আবেদনে বলেন, ‘যেহেতু পরীমনি একজন স্বনামধন্য নায়িকা, তার জন্য সাধারণ হাজতীদের সঙ্গে বসবাস করা অস্বস্তিকর ও তার মানসিক উৎপীড়ন হতে পারে। এমন কী কোনো দুর্ঘটনার শিকারও হতে পারেন তিনি। তাই তাকে কারাগারে ডিভিশন দেওয়ার আবেদন করছি।’

তিনি আরও বলেন, ‘এছাড়া তিনি সাধারণ জীবন যাপন, পোশাক-পরিচ্ছদ ও অনেক বিষয়ে অন্যদের থেকে আলাদা। তাই তাকে কারাগারে ডিভিশন দেওয়া জরুরি ও আবশ্যকতা রয়েছে।’

এরআগে বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

ঢাকা/মামুন/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়