ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ১১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:০২, ১১ জানুয়ারি ২০২২
স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

গ্রেপ্তার হওয়া রাসেল

বগুড়ার চাঞ্চল্যকর স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হাসান অরেঞ্জকে হত্যা মামলার প্রধান আসামি শুটার রাসেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রাজধানীর বনানী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে র‌্যাব-৩ থেকে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, সোমবার (১০ জানুয়ারি) রাতে বনানী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বগুড়ার চাঞ্চল্যকর স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হত্যা মামলার প্রধান আসামি রাসেলকে গ্রেপ্তার করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত রাসেল ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।  রাসেলের বিরুদ্ধে পূর্বে বগুড়া সদর থানায় ৬টি মামলা রয়েছে।

র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাস জানান, বগুড়া জেলার সদর থানার মালগ্রাম এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় দুটি দলের মধ্যে বেশ কিছুদিন ধরে এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রের মহড়াসহ উত্তেজনা বিরাজ করছিল।  এরই জের ধরে গত ২ জানুয়ারি বগুড়া সদর থানার ডাবতলা এলাকায় রাসেলের নেতৃত্বে কতিপয় অস্ত্রধারী স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জকে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করে।  রাসেল তার হাতে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়লে অরেঞ্জের বাম চোখের পাশে দুটি গুলি লাগে। স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। গত ১০ জানুয়ারি  চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন তিনি। এ ঘটনায় দেশব্যাপী ব্যাপক চঞ্চল্যের সৃষ্টি হয়। 

/মাকসুদ/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়