ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

মিরপুরে একসঙ্গে ৪ বান্ধবী নিখোঁজ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ৩০ মার্চ ২০২৩   আপডেট: ১৬:৫৪, ৩০ মার্চ ২০২৩
মিরপুরে একসঙ্গে ৪ বান্ধবী নিখোঁজ 

ছবি: সংগৃহীত

মিরপুর থেকে এক দিনে অষ্টম শ্রেণি পড়ুয়া চার মেয়ে শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় চার জনের অভিভাবক থানায় পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তাদের উদ্ধারে ইতোমধ্যে পুলিশসহ সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা কাজ করছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, আমরা তাদের স্কুল ও আশপাশের বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজ দেখে প্রাথমিকভাবে ধারণা করছি, ওই চার মেয়ে শিক্ষার্থী একসঙ্গে ছিল। অবশ্য পরে তারা বিচ্ছিন্ন হয়ে যায়। ধারণা করা হচ্ছে, তারা সিলেটের দিকে যাত্রা করেছে। তবে তাদের কারও সঙ্গে মোবাইল ফোন না থাকায় অবস্থান নিশ্চিত হতে একটু সময় লাগছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৮ মার্চ) সকালে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে তারা বাসা থেকে বেরিয়ে যায়। তারা ৪ জনই বান্ধবী এবং সবাই মিরপুর-১৩ নম্বরের বাসিন্দা। এরই মধ্যে তাদের উদ্ধারে দেশের সব থানায় নিখোঁজের বার্তা পৌঁছে দেওয়া হয়েছে। কোনও থানার নজরে এলে তারা যেন দ্রুত কাফরুল থানার সঙ্গে যোগাযোগ করে। 

এ ছাড়াও পুলিশের একাধিক টিমও মাঠে নিখোঁজদের সন্ধানে কাজ করছে। সেক্ষেত্রে তারা দ্রুতই উদ্ধার হতে পারে তদন্ত সংশ্লিষ্টরা মনে করছেন। তবে নাবালিকা হওয়ায় পুলিশ তাদের নাম-পরিচয় কিংবা শিক্ষাপ্রতিষ্ঠানের নাম জানাতে অপারগতা প্রকাশ করেন।

ঢাকা/মাকসুদ/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ