ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

শাহজালাল বিমানবন্দরে ১০ লাখ টাকার ইয়াবা জব্দ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ২৬ মে ২০২৩  
শাহজালাল বিমানবন্দরে ১০ লাখ টাকার ইয়াবা জব্দ 

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ হাজার ৫৬৫ পিস ইয়াবাসহ মো. জাহিদ হোসেন নামের এক ব্যক্তিকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এসব ইয়াবার দাম প্রায় ১০ লাখ টাকা।

শুক্রবার (২৬ মে) দুপুরে এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বিমানবন্দরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের নিয়মিত নজরদারির অংশ হিসেবে সাদা পোশাকের গোয়েন্দা দল এবং পেট্রোল দল সার্বক্ষণিক কাজ করে। শুক্রবার সকালে এপিবিএনের গোয়েন্দা দল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে জাহিদকে দেখে। এ সময় তার আচরণ সন্দেহজনক মনে হয়। জাহিদের দিকে এগিয়ে যেতেই সে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় এপিবিএনের গোয়েন্দারা তাকে আটক করে। তাকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে সে ইয়াবা বহনের কথা স্বীকার করে এবং পকেট থেকে ইয়াবাগুলো বের করে দেয়।

জিয়াউল হক আরও জানান, জাহিদ হোসেনের কাছে ৩ হাজার ৫৬৫টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তার বাবার নাম আব্দুল গফুর, গ্রামের বাড়ি কক্সবাজারের টেকনাফে। জাহিদের কাছ থেকে জব্দ করা ইয়াবার বাজারমূল্য প্রায় ১০ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা। দুই সপ্তাহের মধ্যে এ নিয়ে তিনজনকে ইয়াবাসহ বিমানবন্দর এলাকা থেকে আটক করা হলো। 

মাকসুদ/রফিক 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়