ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ডিএনসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল হোসেন, সম্পাদক শামীম

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ৯ জুন ২০২৩  
ডিএনসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল হোসেন, সম্পাদক শামীম

নারকটিক্স কন্ট্রোল সার্ভিস (ডিএনসি) অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ জুন) সেগুনবাগিচা সংস্থাটির হেড কোয়াটার্সে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এর আগে, সকাল থেকে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোটগ্রহণ শুরু হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নবম গ্রেড থেকে তদূর্ধ্ব অফিসাররা স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশগ্রহণ করে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সংস্থাটির অতিরিক্ত পরিচালক আহসানুর রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।

নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হন আবুল হোসেন, উপপরিচালক, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন মো. শামীম হোসেন উপপরিচালক, ফরিদপুর। সাংগঠনিক সম্পাদক পদে বিপ্লব কুমার মোদক, উপপরিচালক, টাঙ্গাইল; আইন সম্পাদক সহকারী পরিচালক  ইফতেখার উমায়ের এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল মোস্তফা মুকুল জয়ী হন। 

এ ছাড়া, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহসভাপতি পদে দুলাল কৃষ্ণ সাহা, সহসভাপতি পদে শামীম আহমেদ, রাশেদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে উর্মি দে এবং মো. আলী হায়দার রাসেল, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক রাজিব মিনা উপপরিচালক, ঢাকা। 

কোষাধ্যক্ষ পদে আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক পদে রাহুল সেন, প্রচার সম্পাদক পদে কাসফিয়া আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. মেহেদী হাসান, গবেষণা ও প্রকাশনা পদে মুহাম্মদ খালেদুল করিম, সমাজকল্যাণ সম্পাদক পদে মো. আবু জাফর, মহিলা বিষয়ক পদে শিরিন আক্তার, উচ্চ শিক্ষা ও আন্তর্জাতিক সম্পাদক পদে সুব্রত সরকার শুভ, আপ্যায়ন সম্পাদক পদে আব্দুল আলিম নির্বাচিত হন।

মাকসুদ/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়