ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

ছুটির দিনে ছিনতাই করে তারা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ১ ডিসেম্বর ২০২৩  
ছুটির দিনে ছিনতাই করে তারা

মিরপুরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়। তারা ছুটির দিনে ছিনতাই করে বলে পুলিশ জানিয়েছে। 

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে বলেন, গ্রেপ্তারকৃতরা হলো হৃদয়, রুমান ও সুজন। শুক্রবার ভোরে মিরপুর মডেল থানার ১০ নং সেকশনের ঝুটপট্টি রাব্বানী হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা মিরপুরের চিহ্নিত ছিনতাইকারী। তাদের মধ্যে সুজন ও রুমান গার্মেন্টসকর্মী। আর হৃদয় সিএনজি অটোচালক। তারা শুধুমাত্র ছুটির দিনের রাতেই ছিনতাই করে। সাধারণত বৃহস্পতিবার রাত এবং শনিবার ভোরই তাদের প্রধান টার্গেট। বৃহস্পতিবার রাতে অনেকেই ঢাকা ছেড়ে বাড়ি যায়, আবার অনেকেই ঢাকা আসে। এসব যাত্রীদেরই টার্গেট করে হৃদয়রা।  

বৃহস্পতিবার, শুক্রবার সারারাতই তারা ঘোরে এবং টার্গেট ঠিক করে। এ ধরনের কোনও যাত্রী একা পেলেই চাকু ধরে সব ছিনিয়ে পালিয়ে যায়। ভোরে তেমনই  যাত্রীর অপেক্ষায় ছিল তারা। ভোর ৫টার দিকে রাব্বানি হোটেলের সামনে ঘোরাঘুরি করলে পুলিশের সন্দেহ হয়। থামতে বললে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের তল্লাশি করে ৩টি চাকু উদ্ধার করা হয়। 

মাকসুদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়