ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৬, ২৬ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

রঙ বাংলাদেশে শীতের পোশাক

লাইফস্টাইল ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৩ ৯:০২:০৭ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৩ ৯:০২:০৭ পিএম

প্রকৃতি পালাবদলে এখন শীতকাল বিরাজ করছে। তাই দেশের শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ নিয়ে এসেছে শীতকালীন ফ্যাশনেবল পোশাক-আশাকের এক বিশাল সম্ভার। ঝরা পাতা ও ভেজিটেবল ড্রাই এর টেকচার থিমে সাজানো নকশায় পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল সব রঙ। নেভীব্লু, মেরুন, কফি, বিস্কুট, ফিরোজা, পেস্ট, মেজেন্টা, কালো ও এ্যাশ।

তাঁত সুতি, মোটা খাদি, লিলেন, এন্ডি এবং গার্মেন্টস রিলেটেড সুতি কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ, কারচুপি ও প্যাচ ওয়ার্ক ইত্যাদি।

ট্র্যাডিশনাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও রয়েছে ফ্যাশন হাউজটির শীতের পোশাক সম্ভারে। রয়েছে শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজের সঙ্গে স্কার্ট টপস, শাল, কটি। এছাড়া আনস্টিচড সালোয়ার-কামিজ আর সিঙ্গেল ওড়নাও পাওয়া যাবে নিয়মিত কালেকশনের অংশ হিসেবে। তবে শীতে মূল আকর্ষণ হলো শাল। পরা যাবে যেকোনো পোশাকের সঙ্গে।

কেবল মেয়েদের নয়, ছেলেদের পোশাক সম্ভারও সমান আকর্ষক। পাঞ্জাবি, কাতুয়া, ফুলহাতা ও হাফহাতা টি-শার্ট, কটির সঙ্গে শীত তাড়াতে থাকছে শাল আর কাবলি সেট। বড়দের পাশাপাশি রয়েছে বাচ্চাদের শীত পোশাক। যার মধ্যে রয়েছে ফুলশার্ট ও টি-শার্ট, পাঞ্জাবি, ফ্রক, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ।

রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে শীতের আমেজ।

পোশাকের দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। মেয়েদের পোশাকের ক্ষেত্রে শাড়ি ১৭৫০-৩৫৫০ টাকা, থ্রিপিস ২৫০০-৩৫০০ টাকা, স্কার্ট টপস ১২০০-১৮০০ টাকা, কটি ৯৫০-২২০০ টাকা, সিঙ্গেল কামিজ ১১৫০-১৭০০ টাকা, শাল ৬৫০-১১৫০ টাকা, আনস্টিচ ১৫০০-২৫০০ টাকা, সিঙ্গেল ওড়না ৬৫০-৭৫০ টাকা।

ছেলেদের পোশাকের ক্ষেত্রে পাঞ্জাবি ১০০০-১৫০০ টাকা, কাতুয়া ৮৫০-১০৫০ টাকা, ফুলহাতা শার্ট ৮৫০-১৪৫০ টাকা, হাফহাতা টি-শার্ট ৪৮০-৫৫০ টাকা, শাল ৬৫০-১১৫০ টাকা।

বাচ্চাদের পোশাকের ক্ষেত্রে ফুল শার্ট ৬৫০-১০৫০ টাকা, টি-শার্ট ৩৮০-৪৫০ টাকা, পাঞ্জাবি ৬০০-৮০০ টাকা, ফ্রক ৬৫০-১০৫০ টাকা, সিঙ্গেল কামিজ ৬৫০-১১৫০ টাকা।

শীতের পোশাক রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরে সকল শোরুমে পাওয়া যাবে। ঘরে বসে অনলাইনেও (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনা যাবে। এক্ষেত্রে সকল ডিজিটাল পেমেন্ট মাধ্যম ছাড়াও রয়েছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ সুবিধা।


ঢাকা/ফিরোজ

     
 

ট্যাগ :