ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

আইরিনের পছন্দ জার্মান সিলভারের গয়না

রাশিদা খাতুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৮ মে ২০২৪   আপডেট: ০৯:৫৯, ২৮ মে ২০২৪
আইরিনের পছন্দ জার্মান সিলভারের গয়না

আইরিন সুলতানা

জাতীয় দৈনিকগুলোর ইস্যুভিত্তিক ফটোশুটে সরব উপস্থিতি রয়েছে মডেল আইরিন সুলতানার। বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাকে। ২০১৪ সালে ‘এডভান্স বেলিফুল স্টাইলিশ হেয়ার অব দ্য ক্যাম্পাস’ প্রতিযোগিতায় দ্য মোস্ট বিউটিফুল হেয়ার অব দ্য ক্যাম্পাস নির্বাচিত হন তিনি। দেশি সাজ পোশাক পছন্দ করেন এই মডেল। ন্যাচারাল লুক তার প্রিয় লুক। নিজেকে সাজাতে জার্মান সিলভারের গয়না বেশি পরেন। রাইজিংবিডিকে জানিয়েছেন তার গয়নার গল্প। 

আইরিন জানান, তার সংগ্রহে রয়েছে মাটির গয়না, কাঠের গয়না, মেটাল এবং মুক্তার গয়না । এসব গয়নার মধ্যে আইরিন সুলতানার সব থেকে প্রিয় গয়না হচ্ছে এক জোড়া সোনার চুড়ি।

আইরিন বলেন, আমার এক জন্মদিনে এক জোড়া সোনার চুড়ি উপহার দিয়েছিলেন মা। মায়ের দেওয়া এই চুড়িজোড়া আমার কাছে সবচেয়ে প্রিয় আর দামি উপহার।

আরও অনেকের কাছ থেকেই গয়না উপহার পেয়েছেন আইরিন। সেগুলোও তার কাছে দামি এবং প্রিয়। উপহার পাওয়ার গয়নাগুলোর অধিকাংশই পার্ল বা মুক্তার গয়না।

এতো গেলো উপহার পাওয়া গয়নার গল্প। আইরিনের পছন্দ জার্মান সিলভার। 

নিজে বেশিরভাগ সময় জার্মান সিলভারের গয়না সংগ্রহ করেন। সময়, সুযোগ আর পরিস্থিতি অনুযায়ী পোশাকের সঙ্গে মানানসই জার্মান সিলভারের গয়না পরেন তিনি। নথ পরতে পছন্দ করেন আইরিন। তবে এখনও নাক ফুরাননি তিনি। সেজন্য জার্মান সিলভারের ফলস নথ বেছে নেন আইরিন। 

জমকালো সাজ পছন্দ নয় আইরিনের। সেজন্য শাড়ি কিংবা কুর্তির সঙ্গে মানানসই হালকা গয়নায় নিজেকে সাজিয়ে নেন। 

আইরিন সুলতানা বলেন, টি শার্টের সাথে মেটাল যেমন পরি, আবার শাড়ির সঙ্গেও। যখন কুর্তি পরা হয় তখন হয়তো গলায় খুবই হালকা একটা কিছু পরে নেই, কানে খুবই ছোট একটা টপ দেই। তবে গোল্ডের গয়না পরা হয় না বললেই চলে।

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়