ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

১০ সাংবাদিককে সম্মাননা জানাবে ওয়ালটন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৬, ১৭ আগস্ট ২০২১   আপডেট: ১৬:৩৯, ১৯ আগস্ট ২০২১
১০ সাংবাদিককে সম্মাননা জানাবে ওয়ালটন

ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেছেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির ১০ সাংবাদিককে প্রতি বছর পুরস্কার দেয় ওয়ালটন। যাদের বয়স হয়ে গেছে, খেলার প্রতি মানসিকতা প্রবল কিন্তু খেলার শারীরিক সামর্থ রাখেন না, এমন সিনিয়র সদস্যদের আমরা সম্মান জানাতে চাই।  এর মাধ্যমে ওয়ালটনের সঙ্গে ডিআরইউয়ের সম্পর্ক আরও বৃদ্ধি পাবে।

২২ আগস্ট থেকে ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস ২০২১ উপলক্ষে মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এফ এম ইকবাল বিন আনোয়ার বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সঙ্গে ওয়ালটন পরিবারের সম্পর্ক আত্মিক।  ডিআরইউয়ের যাবতীয় স্পোর্টস আয়োজনে ওয়ালটন পরিবার সব সময়ই পাশে রয়েছে, ভবিষ্যতেও থাকবে।

ডিআরইউর সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।  ডিআরইউয়ের ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে সংগঠনটির যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য রহমান আজিজ, মো. মাহবুবুর রহমান ও নার্গিস জুঁই, ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব এম. এ. বাকী, সাবেক ক্রীড়া সম্পাদক মোরসালিন আহমেদসহ ক্রীড়া উপ-কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২২ আগস্ট রোববার দাবা ইভেন্ট দিয়ে শুরু হচ্ছে ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস ২০২১।  ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে সকাল ১০টায় উদ্বোধন করবেন গেমসের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এবারের ইনডোর গেমসে পুরুষ ও নারী সদস্যদের ২২ ইভেন্টের পাশাপাশি সদস্যদের স্ত্রী ও সন্তানদেরও ইভেন্ট রয়েছে।  ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। ইনডোর গেমসে প্রায় ৫০০ জন প্রতিযোগি এন্ট্রি সম্পন্ন করেছেন।  সব ইভেন্টই স্বাস্থ্য সুরক্ষা বিধি অনুসরণ করে পরিচালিত হবে। 

ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের ইভেন্টগুলো হলো: পুরুষ সদস্যদের ইভেন্ট (১৪টি) : অ্যাথলেটিক্স (২০০মি: ও ৪০০ মি: স্প্রিন্ট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, অ্যার্চারি, গোলক নিক্ষেপ, শ্যুটিং ও সাঁতার।  নারী সদস্যদের ইভেন্ট (৮টি) : অ্যাথলেটিক্স (১০০মি: স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শ্যুটিং ও লুডু।  সদস্য সন্তানদের বয়স ভিত্তিক ইভেন্ট (২টি) : ১০০ মি: ও ২০০ মি: স্প্রিন্ট।  সদস্যদের স্ত্রীদের ইভেন্ট (১টি) : মার্বেল দৌড়।

/নঈমুদ্দীন/এসবি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়