ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কুয়েতে বিবিসি`র সভাপতি মুখাই, সম্পাদক এমাদুল 

আ হ জুবেদ, কুয়েত থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩১, ১১ মার্চ ২০২৪  
কুয়েতে বিবিসি`র সভাপতি মুখাই, সম্পাদক এমাদুল 

কুয়েতে প্রবাসী ব্যবসায়ীদের প্রচেষ্টায় বাংলাদেশি মালিকানাধীন বৃহৎ বাণিজ্যিক প্রতিষ্ঠান গড়ে তোলার স্বপ্ন দীর্ঘদিনের। এছাড়াও বাংলাদেশি একটি স্কুল প্রতিষ্ঠার স্বপ্ন তো রয়েছেই। এসব স্বপ্ন পূরণসহ নানা কাজ করার লক্ষ্য নিয়ে এবার কাজ করবে বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েত।

বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েত এর মতবিনিময় সভায় বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেন প্রবাসী ব্যবসায়ী নেতারা।

সভায় দ্বিতীয়বারের মতো বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েতের সভাপতি হন লুতফুর রহমান মুখাই আলী। তবে সাধারণ সম্পাদক হিসেবে নেতৃত্বে নতুন মুখ মোহাম্মদ এমাদুল ইসলাম।

শনিবার (৯ মার্চ) কুয়েতের সালমিয়া এলাকার ভোজন বাড়ি রেস্তোরাঁয় বাংলাদেশ বিজনেস কাউন্সিল কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেন প্রবাসী ব্যবসায়ী নেতারা।

বিজনেস কাউন্সিলের সভাপতি মুখাই আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুয়েত প্রবাসী ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। 

উল্লেখ্য, ২০১৬ সালের দিকে কুয়েতে বাংলাদেশ দূতাবাস কর্তৃক অনুমোদিত প্রবাসী ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ বিজনেস কাউন্সিল (বিবিসি)’র কমিটি গঠিত হয়। এরপর থেকে সংগঠনটি প্রবাসী ব্যবসায়ীদের স্বার্থেই কাজ করে যাচ্ছে।
 

/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়