ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

এফএলজেএফ’র সভাপতি মুন্না, সম্পাদক জাহিদ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ১৭ মে ২০২৪  
এফএলজেএফ’র সভাপতি মুন্না, সম্পাদক জাহিদ

মৎস্য ও প্রাণিসম্পদ খাত নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন ফিশারিজ অ্যান্ড লাইভস্টক জার্নালিস্টস ফোরামের (এফএলজেএফ) ২০২৪-২০২৬ মেয়াদের ১১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে পুনঃনির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের জ্যেষ্ঠ প্রতিবেদক এম এ জলিল মুন্না রায়হান ও সাধারণ সম্পাদক হয়েছেন সমকালের স্টাফ রিপোর্টার জাহিদুর রহমান।

শুক্রবার (১৭ মে) রাজধানীর একটি হোটেলে ফিশারিজ অ্যান্ড লাইভস্টক জার্নালিস্টস ফোরামের দ্বিবার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়।

সভায় নতুন কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মহসীনুল করিম লেবু। সহযোগী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন উবায়দুল্লাহ বাদল ও আবু আলী। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. নাজমুল হাসান।

নতুন কমিটিতে সহ-সভাপতি পদে শিপন হাবীব (দৈনিক যুগান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান (আমাদের সময়), অর্থ সম্পাদক শাহজাহান মোল্লা (আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক বায়েজীদ মুন্সী (ভোরের ডাক) ও দপ্তর সম্পাদক বেলাল হোসেন (আমার সংবাদ) নির্বাচিত হন।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন—কাওসার আজম (নয়া দিগন্ত), নাসির উদ্দিন (বাংলাদেশ টেলিভিশন), ইসমাইল হোসেন রাসেল (জাগোনিউজ) এবং গৌতম ঘোষ (বাংলানিউজ)।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়