ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঢাকার রাস্তায় ভাসছে কাঁঠাল-কুমড়া (ভিডিও)

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১২ ৬:১০:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৩ ৯:৩১:৫৭ এএম
ঢাকার রাস্তায় ভাসছে কাঁঠাল-কুমড়া (ভিডিও)
Voice Control HD Smart LED

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকার রাস্তায় ভাসছে কাঁঠাল ও কুমড়া। হ্যাঁ, খবরটি সত্যি সত্যি। রাজধানীতে প্রবল বৃষ্টিতে রাস্তায় পানি জমে গেছে। পানি বিভিন্ন দোকান-পাট আর আড়তেও প্রবেশ করেছে। যাত্রাবাড়ীতে একটি ফলের আড়তে পানি ঢুকে সেখানে থাকা কাঁঠাল-কুমড়া ভাসিয়ে নিয়ে গেছে রাস্তায়।

শুক্রবার এরকম একটি ভিডিও সামাজিক যোগোযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।    

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, প্রচণ্ড বৃষ্টিতে পানি জমে গেছে যাত্রাবাড়ীর একটি আড়তে। পানির স্রোতে কাঁঠাল-কুমড়া ভাসিয়ে নিয়ে যাচ্ছে রাস্তায়। আর ফলের মালিকরা তা দৌড়ে দৌড়ে কুড়াচ্ছিলেন। 

স্থানীয়রা এমন দৃশ্য মোবাইল ক্যামেরায় ধারণ করতে ভোলেননি। মুহূর্তে তা ভাইরালও হয়ে যায়।  

বৃহস্পতিবার থেকে রাজধানীতে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। শুক্রবার দুপুর ১২টা থেকে বেলা সোয়া ২টা পর্যন্ত সোয়া দুই ঘণ্টায় রাজধানী ঢাকায় ৪৯ মিলিমিটার বৃষ্টি হয়েছে। বৃষ্টির কারণে রাজধানীর বিভিন্ন এলাকার প্রধান সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

আবহাওয়া অধিদপ্তর এবং বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র বলছে, আগামী দুদিন ভারি বৃষ্টি চলবে। আবহাওয়া অধিদপ্তর জানায়, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ছয়টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রাঙামাটিতে ১৬৫, হাতিয়ায় ১৩৫, সীতাকুণ্ডে ১২৯, টাঙ্গাইলে ১২২, কুতুবদিয়ায় ১১১, সন্দ্বীপে ১০১ এবং চট্টগ্রামে ৮৫ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

সকাল নয়টায় পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, ময়মনসিংহ, রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে।




রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৯/রেজা/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge