ঢাকা, শুক্রবার, ৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

সিনিয়র সচিব হলেন ৩ কর্মকর্তা

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৭ ৯:১১:১৭ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৭ ৯:১১:১৭ পিএম

সচিব থেকে সিনিয়র সচিব হিসেবে পদায়ন করা হয়েছে তিন কর্মকর্তাকে। অতিরিক্ত সচিব থেকে পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন দুই কর্মকর্তা।

একইসঙ্গে চট্টগ্রাম বিভাগে নতুন কমিশনার এবং ভূমি আপিল বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ, নৌ সচিব মো. আবদুস সামাদ এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব মো. আনিসুর রহমানকে সিনিয়র সচিব করে আগের দপ্তরেই পদায়ন করা হয়েছে। এই তিন কর্মকর্তাসহ জনপ্রশাসনে বর্তমানে জ্যেষ্ঠ সচিবের সংখ্যা দাঁড়াল ১৩ জন।

জনপ্রশাসন থেকে আলাদা আদেশে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুদত্ত চাকমাকে পদোন্নতি দিয়ে সচিব করা হয়েছে। এই কর্মকর্তাকে সচিব করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নানকে সচিব পদে পদোন্নতি দিয়ে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব এ বি এম আজাদকে চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার নিয়োগ দেয়া হয়েছে।

জনপ্রশসানের আলাদা আদেশে ভূমি সংস্কার বোর্ডের চেয়াম্যান উন্মুল হাসনাকে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে।


ঢাকা/নঈমুদ্দীন/সাইফ