ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

জঙ্গিরা মানবরূপী দানব : তথ্যমন্ত্রী

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জঙ্গিরা মানবরূপী দানব : তথ্যমন্ত্রী

সচিবালয় প্রতিবেদক : জঙ্গিরা মানবরূপী দানব বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেন, জঙ্গিবাদ শুধু বাংলাদেশের সমস্যা নয়, এটি একটি বৈশ্বিক সমস্যা। জঙ্গিরা ধর্ম মানে না, এরা মানবরূপী দানব। জঙ্গিদের চিরতরে নির্মূল করতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার সচিবালয়ের তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, পাকিস্তান, আফগানিস্তান, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ার মতো মুসলিম দেশেও জঙ্গি হামলা হচ্ছে। অথচ এসব দেশে ইসলামের কোনো ঘাটতি নেই। তাই পুরো বিশ্বের সঙ্গে বাংলাদেশকেও জঙ্গিবাদ মোকাবিলা করতে হচ্ছে। এই মোকাবিলায় একমাত্র খালেদা জিয়া ছাড়া দেশের সব মানুষ জঙ্গিদের বিরুদ্ধে। তাই খালেদা জিয়ার মুখে জাতীয়ভাবে জঙ্গি মোকাবিলার কথা মানায় না।

তিনি  বলেন, ২৫ মার্চ গণহত্যা দিবসকে অস্বীকার করেছেন খালেদা জিয়া। কারণ তিনি পাকিস্তানি রাজাকার, আলবদরদের দোসর। জিয়াউর রহমান রাজাকারদের রাজনীতিতে পুনর্বাসিত করেছেন। খালেদা জিয়া তাদের গাড়িতে পতাকা তুলে দিয়েছেন। সারা দেশ যখন ২৫ মার্চ গণহত্যা দিবস পালন করছে সেখানে সেই হত্যাকারীদের জন্য অন্তর কাঁপছে খালেদা জিয়ার।

তিনি আরো বলেন, আগুনে মানুষ পুড়িয়ে মারার ক্ষেত্রে যারা ইন্ধন জোগায়, গণতন্ত্রের রাজনীতিতে তাদের অংশগ্রহণ মানায় না। জঙ্গিদের নির্মূল করার পাশাপাশি জঙ্গি প্রতিনিধি খালেদা জিয়াকেও রাজনীতি থেকে চির বিদায় করার আহ্বান জানান তিনি।

এ সময় তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য অফিসার কামরুন নাহার, সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার (প্রেস) আকতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৩০ মার্চ ২০১৭/আসাদ/হাসান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়