ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রাম-মাস্কাট রুটে চলবে ইউএস-বাংলার ফ্লাইট

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ১৪ অক্টোবর ২০২০  
চট্টগ্রাম-মাস্কাট রুটে চলবে ইউএস-বাংলার ফ্লাইট

ইউএস-বাংলা এয়ারলাইন্স বুধবার (১৪ অক্টােবর) থেকে চট্টগ্রাম-মাস্কাট-চট্টগ্রাম রুটে সপ্তাহে একটি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। 

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, প্রতি বুধবার রাত ৮টা ৩০ মিনিটে চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ফ্লাইট উড্ডয়ন করবে এবং স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করবে। প্রতি বৃহস্পতিবার মাস্কাট থেকে স্থানীয় সময় রাত ১২ টা ৩০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করে সকাল ৭টা ১৫ মিনিটে চট্টগ্রামে অবতরণ করবে।

বর্তমানে ইউএস-বাংলা প্রতি সপ্তাহে সোম ও বৃহস্পতিবার ঢাকা থেকে মাস্কাট দু’টি ফ্লাইট পরিচালনা করছে। 

সোম ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মাস্কাটের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যায় এবং পরের দিন মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টায় মাস্কাটে অবতরণ করে। অপর দিকে মাস্কাট থেকে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় মাস্কাট থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট উড্ডয়ন করে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

 মাস্কাট ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, দোহায় ফ্লাইট পরিচালনা করছে। শিগগিরই ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে।

বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

ঢাকা/জেডআর

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়