RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২১ ১৪২৭ ||  ১৭ রবিউস সানি ১৪৪২

রাজধানীতে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত‌্যু

মেডিক‌্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০১, ২০ অক্টোবর ২০২০  
রাজধানীতে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত‌্যু

রাজধানীর মহাখালী ও আজমপুরে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত‌্যু হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে মহাখালীতে ট্রেনের ধাক্কায় ইউনিভার্সেল মেডিক‌্যাল কলেজ হাসপাতালের হিসাবরক্ষক মিল্টন কুমার মিত্র (৩৫) মারা গেছেন।

ইউনিভার্সেল হাসপাতালের অ‌্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোস্তাফিজুর রহমান সোহাগ বলেছেন, ‘মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে অফিস থেকে বাসায় যাওয়ার জন‌্য বের হন মিল্টন। আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, তিনি মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হচ্ছিলেন। সে সময় দুই দিকে দুটি ট্রেন যাতায়াত করছিল। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা গেছেন। পরে পথচারীরা তার লাশ আমাদের হাসপাতালে নিয়ে আসে।’

তিনি জানান, মিল্টনের বাড়ি বাগেরহাটে। তিনি পুরান ঢাকায় থাকতেন।

অন‌্যদিকে, রাজধানীর আজমপুরের মেম্বারবাড়ি এলাকায় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক (৫০) বছর। 

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেদায়েত জানিয়েছেন, মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে প্রাণ হারান তিনি। তার পরনে ছিল লুঙ্গি ও শার্ট।

তিনি আরও জানান, নিহতের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

ঢ‌াকা/বুলবুল/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়