ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

১৮৬ উপজেলায় হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম  

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৪, ৫ মে ২০২১   আপডেট: ১০:১৮, ৫ মে ২০২১
১৮৬ উপজেলায় হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম    

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রস্তাবিত দেশের ১৮৬ টি উপজেলায় সাড়ে ষোলশত কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের অনুমোদন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৪ মে) রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত   একনেক বৈঠকে এ অনুমোদন দেওয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেরেবাংলা নগরের  এনইসি সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত একনেক বৈঠকে সভাপতিত্ব করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আজকে অনুষ্ঠিত ২৪তম একনেক বৈঠকে  যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক প্রস্তাবিত দেশের ১৮৬ টি উপজেলায় সাড়ে ষোলশত কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প অনুমোদিত হয়েছে। এটি ক্রীড়াঙ্গনের জন্য  নিঃসন্দেহে একটি বড় সুসংবাদ। আমি আন্তরিক  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই আমাদের ক্রীড়াবান্ধব  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে তিনি সবসময় আমাদের স্পোর্টসকে এগিয়ে নিতে সঠিক দিকর্নির্দেশনা প্রদানপূর্বক সার্বিক সহযোগিতা করে চলেছেন।

তিনি আরও বলেন, আশা করছি অতি অল্প সময়ের মধ্যেই  আনুষ্ঠানিকতা শেষে এ সকল স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু করতে পারবো। বিশ্বাস করি, এ সব স্টেডিয়াম দেশের প্রত্যন্ত অঞ্চলেও খেলাধুলাকে ছড়িয়ে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং দেশের ক্রীড়াঙ্গনে নবজাগরণের সৃষ্টি হবে।

উল্লেখ্য, ইতোপূর্বে  যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক দেশের ১২৫ টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। 
 

ঢাকা/আসাদ/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়