Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

চাঁপাইনবাবগঞ্জ ১৪ জনের মনোনয়ন প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ১৭ অক্টোবর ২০২১  
চাঁপাইনবাবগঞ্জ ১৪ জনের মনোনয়ন প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ১৪ জন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। মনোনয়ন প্রত্যাহর করাদের মধ্যে ৪ জন মেয়র প্রার্থী। বাকি ১০ জন সাধারন ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী। 

রোববার (১৭ অক্টোবর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তারা জেলা নির্বাচন অফিসারের নিকট মনোনয়ন প্রত্যাহারের আবেদন জমা দেন।  সন্ধায় জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কি রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মোতাওয়াক্কিল জানান, মনোনয়ন প্রত্যাহারকারী ৪ জন মেয়র প্রার্থী রয়েছেন। তারা হলেন শাহনেওয়াজ সিনা, অ্যাডভোকেট মো. ময়েজ উদ্দিন, মাওলানা আব্দুল মতিন এবং মনিরুজ্জামান মনির। 

তিনি আরও জানান; মনোনয়ন প্রত্যাহারকারী ১০ জন কাউন্সিলর হলেন- ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী আ. খালেক, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাহমুদুল হাসান, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কামাল হোসেন, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আহসান হাবিব ও এস.এম কামাল, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল আলম ও ইয়াকিন নুর, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সোলায়মান আলী, ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সেরাজুল ইসলাম, ও ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আতাউর রহমান।

এদিকে ১৪ জন মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় পর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সাধারন কাউন্সিলর পদে ৮৭ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২২ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন।  

প্রসঙ্গত; নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ২ নভেম্বর চাপাইনবাবগঞ্জ পৌরসভার ভোট গ্রহণ আয়োজনের কথা রয়েছে।

শিয়াম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়