ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ২৮ সেপ্টেম্বর ২০২৩  
শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেছেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপি।

বৃহস্পতিবার ওয়াসিকা আয়শা খান এমপির পক্ষ থেকে চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলা ও লোহাগাড়া উপজেলার ১৬টি বিদ্যালয় ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে পাঁচ হাজার গাছের চারা বিতরণ করা হয়।

এক শুভেচ্ছা বার্তায় ওয়াসিকা আয়শা খান বলেন, ১৯৮১ সালে বেদনাবিধুর ও ভয়ংকর পরিস্থিতিতে নিজের দুই সন্তানকে ভিনদেশে রেখে জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ে একা বাংলাদেশে ফেরার বজ্রকঠিন সিদ্ধান্ত নেন শেখ হাসিনা। মৃত্যুর ভয়কে উপেক্ষা করে নানা চড়াই-উৎরাই পেরিয়ে আজ ভিশন ২০৪১, মুজিব ক্লাইমেট প্রসপারিটি প্লান ও ডেল্টাপ্লান ২১০০ প্রণয়নের মাধ্যমে উন্নত, সমৃদ্ধ, টেকসই, স্মার্ট বাংলাদেশ নির্মাণে নিরলস কাজ করছেন তিনি। সুখী, সমৃদ্ধ, মানবিক, উন্নত বাংলাদেশ নির্মাণে শেখ হাসিনা অবিকল্প। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার শুভ জন্মদিনে তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য আমাদের সবারই কামনা।

উল্লেখ্য, চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলাধীন খাসখামা বালিকা উচ্চ বিদ্যালয়, আজিজিয়া কাসেমুল উলুম মাদরাসা, বারখাইন এর্শাদ আলী বহুমুখী  উচ্চ বিদ্যালয়, তৈলারদ্বীপ বারখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহ মোহসেন আউলিয়া এতিমখানা ও হেফজখানা,তৈলারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং লোহাগাড়া উপজেলাধীন পানত্রিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাঁন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, লোহাগাড়া শাহ সাহেব সরকারি প্রাথমিক বিদ্যালয়, মজিদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য লোহাগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, লোহাগাড়া সুখছড়ি উজির ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুনতি সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুনতি হাকিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুনতি মেহেরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য পুটিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে এসব গাছের চারা বিতরণ করা হয়। 

/এএএম/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়