ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

শেখ হাসিনার কাছে দেশ-জনগণই মুখ্য: পররাষ্ট্রমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ২ ডিসেম্বর ২০২৩  
শেখ হাসিনার কাছে দেশ-জনগণই মুখ্য: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দেশ-জনগণই মুখ্য, অন্য কিছু নয়। যার কারণে বিগত ১০ বছর সিসিক মেয়রের পদ আওয়ামী লীগের না হলেও উন্নয়নে বিন্দুমাত্র বৈষম্য ছিল না।

শনিবার (২ ডিসেম্বর) সকাল ১১টায় সিলেটে নিজ বাসভবনে সিটি করপোরেশেনের মেয়র ও কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সিলেট-১ আসন অত্যন্ত মর্যাদাপূর্ণ একটি আসন। আর এই আসনের ভোটারদের কাছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরগণ অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তি। তাদের সুবিধা অসুবিধায় কাউন্সিলররা সবসময় পাশে থাকেন। একই সঙ্গে তারা সরকারের মাঠ পর্যায়ের সেবা ও উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। তাই ভোটারদের নির্বাচনমুখী করতে কাউন্সিলদের কোনো বিকল্প নেই। এ আসনে জনগণের ভোটাধিকার নিশ্চিত করার মধ্য দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতেই হবে।

সভায় সিটি করপোরেশনের কাউন্সিলররা নির্বাচনে বিজয় সুনিশ্চিতের জন্য তৃণমূল পর্যায়ে প্রচারণা ও ভোটারদেরকে নির্বাচনমুখি করার বিভিন্ন দাবি, পরিকল্পনা, সুপারিশ প্রদান করেন। পররাষ্ট্রমন্ত্রী সেগুলো বাস্তবায়নের আশাবাদ ব্যক্ত করেন।

সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা হোসেন, সিসিকের কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, জগদীশ চন্দ্র দাশ, আজাদুর রহমান আজাদ, তৌফিক বক্স, শান্তনু দত্ত সনতু, এস এম শওকত আমীন তৌহিদ, জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত নারী কাউন্সিলররা।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়