ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

জাকারিয়া জালালের ‘গোল্ডেন রুলস অফ সাকসেস’ গ্রন্থের মোড়ক উন্মোচন

সাইফ বরকতুল্লাহ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৯:৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
জাকারিয়া জালালের ‘গোল্ডেন রুলস অফ সাকসেস’ গ্রন্থের মোড়ক উন্মোচন

‘গোল্ডেন রুলস অফ সাকসেস’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান।ছবি: রাইজিংবিডি

প্রকৌশলী জাকারিয়া জালালের প্রথম গ্রন্থ ‘গোল্ডেন রুলস অফ সাকসেস’ প্রকাশিত হয়েছে। এ উপলক্ষে গ্রন্থটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বনানীতে বুয়েট গ্রাজুয়েট ক্লাবে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লিন্ডে বাংলাদেশ লিমিটেডের সাবেক এমডি ইরফান শিহাবুল মতিন, বসুন্ধরা গ্রুপের (সেক্টর-এ) ব্যান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের সিওও এম এম জসিম উদ্দিনসহ লেখকের কর্মজীবনের সহকর্মী ও বন্ধুবান্ধব এবং ব্যক্তিজীবনের শুভাকাঙ্ক্ষীরা।

বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের (সেক্টর-এ) ব্যান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের সিওও এম এম জসিম উদ্দিন বলেন, প্রকৌশলী জাকারিয়া জালাল দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সফলতার সঙ্গে কাজ করছেন। তার নিজের কর্মজীবনের বাস্তব জ্ঞান ও কর্মজীবনে সফলতা অর্জনের নানা বিষয়গুলো মানুষের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যেই ‘গোল্ডেন রুলস অফ সাকসেস’ বইটি লিখেছেন লেখক। এই বইটি সম্পূর্ণ মোটিভেশনাল একটি বই। বইটি মূলত ক্যারিয়ারে উদীয়মান মানুষদের জন্য লেখা হয়েছে। তাই যারা মাত্রই ক্যারিয়ার শুরু করেছেন তাদের জন্য এই বইটি পড়া খুবই জরুরি।

গ্রন্থটির লেখক জাকারিয়া জালাল বলেন, ‘গোল্ডেন রুল অফ সাকসেস’-এই শিরোনামে আমার প্রথম লেখা বইয়ের পেছনে সময় গেছে প্রায় দুই বছর। ডেডিকেশন আর কৃতজ্ঞতার লিষ্ট ছাড়িয়ে যাবে ত্রিশ চল্লিশ লাইনের বেশি, সেখানে না গেলাম, এই বইটা আমার এক সন্তানের মতন করেই রেডি করা। নিজেই যখন সফলতা খুঁজে বেড়াই, তখন লিখে ফেলেছি এই বই। কারণ আমি বিশ্বাস করি সফলতার কোনো সীমারেখা নাই।

‘গোল্ডেন রুলস অফ সাকসেস’ গ্রন্থের প্রচ্ছদ

‘গোল্ডেন রুলস অফ সাকসেস’ বইটি লেখক জাকারিয়া জালাল তার পিতা জালাল উদ্দিন নলুয়াকে উৎসর্গ করেছেন। এছাড়া উৎসর্গকারীদের মধ্যে আছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান, লেখকের শিক্ষক সিরাজ উদ্দিন ভূইয়া, চাকরিজীবনে প্রথম লাইন ম্যানেজার হালিম খান ও শুভাকাঙ্ক্ষী প্রকৌশলী মোহাম্মদ সাইদুল ইসলাম।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বসুন্ধরা এলপি গ্যাসের ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের এজিএম রোকন উদ্দিন।

উল্লেখ্য, জাকারিয়া জালাল বর্তমানে বসুন্ধরা গ্রুপের (সেক্টর-এ) হেড অব স্ট্রেট্যাজি, প্লানিং অ্যান্ড পাবলিক রিলেশন পদে কর্মরত রয়েছেন।

‘গোল্ডেন রুল অফ সাকসেস’ গ্রন্থটি প্রকাশ করেছে পেন্ডুলাম পাবলিশার্স। এটির প্রচ্ছদ করেছেন পেন্ডুলাম টিম। দাম ৩৬০ টাকা।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়