ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

ভাটারায় গ্যাস বিস্ফোরণ: দগ্ধ আরেকজনের মৃত্যু

প্রকাশিত: ১৯:৫২, ১৫ জুন ২০২৪  
ভাটারায় গ্যাস বিস্ফোরণ: দগ্ধ আরেকজনের মৃত্যু

রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট (ফাইল ফটো)

রাজধানীর ভাটারার বসুন্ধরা আবাসিক এলাকায় একটি বাসার রান্নাঘরে গ্যাস বিস্ফোরণে দগ্ধ আব্দুল মান্নান (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়ালো।

শনিবার (১৩ জুন) দুপুরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান আব্দুল মান্নান।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেছেন, ভাটারা থেকে দগ্ধ নারী-শিশুসহ চারজন আমাদের এখানে এসেছিল। আজ দুপুরে আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল মান্নান নামের এক বৃদ্ধ। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে বুধবার ভোরের দিকে আয়ান নামে তিন বছরের এক শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এর পরে ফুতু আক্তার নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রকসি আক্তার নামের এক নারী চিকিৎসাধীন আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালের পাশের একটি ভবনের নিচতলায় রান্নাঘরে বিকট শব্দে গ্যাস বিস্ফোরণ হয়। এতে নারী ও শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হন। তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়