ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

ছবিতে ভূমির সমুদ্রমুখী ফ্ল্যাটের অন্দরমহল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ২৯ নভেম্বর ২০২২   আপডেট: ১০:৫৬, ২৯ নভেম্বর ২০২২
ছবিতে ভূমির সমুদ্রমুখী ফ্ল্যাটের অন্দরমহল

বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকার। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তার পরবর্তী সিনেমা ‘গোবিন্দা নাম মেরা’। এ সিনেমায় তার সহশিল্পী ভিকি কৌশল ও কিয়ারা আদভানি। সিনেমাটির ট্রেইলার মুক্তির পর বেশ ইতিবাচক সাড়া ফেলেছে। আগামী ১৬ ডিসেম্বর ডিজনি হটস্টারে মুক্তি পাবে এটি। আপাতত এ সিনেমার প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি।

ভূমি পেডনেকার তার মাকে নিয়ে মুম্বাইয়ে বসবাস করছেন। এ জাদুর শহরে সাগরমুখী একটি ফ্ল্যাটে বসবাস করেন তারা। বিলাসবহুল এ ফ্ল্যাটটি মনের মতো করে সাজিয়েছেন এই নায়িকা। মাঝে মধ্যে নিজের ফ্ল্যাটে তোলা ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করে থাকেন। ভূমি পেডনেকারের ফ্ল্যাটের অন্দরমহল নিয়ে সাজানো হয়েছে এই ফটো ফিচার।

ভূমি তার লিভিং রুমের ফ্লোরটি চকচকে মার্ভেল দিয়ে সাজিয়েছেন। এ রুমে শোভা পাচ্ছে একটি ঝাড়বাতি। ঘরটির এক কোণে রাখা হয়েছে কাঠের একটি কনসোল, কাঠের ছোট একটি টেবিল। দেয়ালে সাদা-কালো রঙের ফ্রেমে শোভা পাচ্ছে কিছু ছবি। তাতে গৌতম বুদ্ধের ছবিও রয়েছে। এ রুমের পাশে রয়েছে সমুদ্রমুখী বারান্দা।   

ভূমির সমুদ্রমুখী বারান্দায় সারিবদ্ধভাবে রয়েছে টব। এক কোণে রয়েছে একটি পেইন্টিং। বারান্দার অন্য কোণায় রয়েছে সিরামিকের পাত্র। ভূমির কাছে এ ফ্ল্যাটের সবচেয়ে প্রিয় স্থান হলো সমুদ্রমুখী এই বারান্দা। এ বিষয়ে বম্বে টাইমসকে এই অভিনেত্রী বলেছিলেন, ‘এই বারান্দাটি আমাকে ও আমার মাকে ছোট একটি বাগানে হাঁটার অনুভূতি দেয়। এখানে বিভিন্ন রকমের সবজি লাগিয়েছি। যেমন: মরিচ, ধনিয়া, বেগুন, টমেটো, স্ট্রবেরি প্রভৃতি। সময়ের সঙ্গে বেগুন বড় হতে দেখা ও টমেটো লাল হতে দেখা আমার ভেতরে অন্যরকম অনুভূতি জাগায়। প্রতিদিন সকালে এই পরিবেশ আমাকে আলাদা এক আনন্দ দেয়।’

ভূমির শয়নকক্ষে রয়েছে চামড়ার টাফটেড হেডবোর্ড। এ ঘরের দেয়ালে শোভা পাচ্ছে অনেকগুলো ছবি। রয়েছে ভূমির প্রিয় সিনেমা, গানের অ্যালবামের কাভারের ছবিও। ব্রিটিশ অভিনেত্রী অ্যান্ড্রি হেপবার্ন থেকে গাল গ্যাডটের ছবিও রয়েছে তার শয়নকক্ষে।

ভূমি পেডনেকার তার বাসায় গড়েছেন একটি মন্দির। কাঠের তৈরি সুন্দর এই মন্দিরে রয়েছে রূপার তৈরি বিভিন্ন দেবতার মূর্তি ও পূজার বিভিন্ন আসাবাবপত্র। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়