RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় আ.লীগ-স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০
শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় আ.লীগ-স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে আওয়ামী লীগ এবং স্বেচ্ছাসেবক লীগ। 

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু অ‌্যাভিনিউয়ে দল দুটির কেন্দ্রীয় কার্যালয়ে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের কর্মসূচিতে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পেশ ইমাম মুফতি মিজানুর রহমান।

দোয়া মাহফিলের শুরুতে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা, শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে মহান স্রষ্টার কাছে তার সাফল্য, সুস্বাস্থ্য এবং দীর্ঘজীবন কামনা করে তিনি বলেন, ‘এদেশের কোটি কোটি মানুষ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অগণিত নেতাকর্মী এদিনে আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছে। আপনিই এ দেশের এগিয়ে যাওয়ার অফুরন্ত প্রেরণা এবং সাহসের বর্ণিল ঠিকানা।’

এ সময় উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, আব্দুল মতিন খসরু,শাজাহান খান, জাহাঙ্গির কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বিএম মোজাম্মেল, এস এম কামাল হোসেন, মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, আইন সম্পাদক নজিবুল্লা হীরু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য ইকবাল হোসেন অপু, সাহাবউদ্দিন ফরাজী।
 
স্বেচ্ছাসেবক লীগ অয়োজিত অনুষ্ঠানে জাতির পিতা ও তার পরিবারের সদস্যসহ সব গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনের অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, কেন্দ্রীয় নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু, আব্দুর রাজ্জাক, মজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, আবু তাহের, আব্দুল আলিম বেপারী, মোবাশ্বের চৌধুরী, একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ মাহবুবুল হাসান, শাহ জালাল মুকুল, আজিজুল হক আজিজ, রফিকুল ইসলাম বিটু, আবিদ আল হাসান, আনোয়ারুল আজিম সাদেক প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা/পারভেজ/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়