ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

এ‌রিক প্রস‌ঙ্গে বিদিশার জরু‌রি সংবাদ স‌ম্মেলন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৪, ৭ জুলাই ২০২১   আপডেট: ১২:৩৩, ৮ জুলাই ২০২১
এ‌রিক প্রস‌ঙ্গে বিদিশার জরু‌রি সংবাদ স‌ম্মেলন

ফাইল ফ‌টো

জাতীয় পা‌র্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হু‌সেইন মুহম্মদ এরশা‌দের ছোট ছে‌লে শাহাতা জারাব এরশাদ এ‌রিক। এরশাদের প্রাক্তন স্ত্রী বি‌দিশা সি‌দ্দি‌কের ছে‌লে এ‌রিক। তাকে ঘি‌রে জাতীয় পা‌র্টিতে শুরু হ‌য়ে‌ছে কাদা ছোড়াছুড়ি। পত্র প‌ত্রিকায় সংবাদ প্রকাশ হ‌য়ে‌ছে। সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে চল‌ছে আ‌লোচনা সমা‌লোচনা।

এ‌রিক প্রস‌ঙ্গে এসব সংবাদের প্রতিবাদ এবং আ‌লোচনা সমা‌লোচনার জবাব দি‌তে সংবাদ স‌ম্মেলন ডে‌কে‌ছেন এরশাদের প্রাক্তন স্ত্রী ও এ‌রি‌কের মাতা বি‌দিশা সি‌দ্দিক।

সা‌বেক রাষ্ট্রপ‌তির রে‌খে যাওয়া "হু‌সেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট" এর ব‌্যানা‌রে বৃহস্পতিবার  সকালে বারিধারাস্থ এরশা‌দের প্রেসিডেন্ট পার্কের বাসায় অনু‌ষ্ঠিত হ‌বে এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। ট্রা‌স্টের প‌ক্ষে সাংবা‌দিক‌দের স‌ঙ্গে কথা বল‌বেন ট্রা‌স্টের চেয়ারম্যান কাজী মোঃ মামুনুর রশিদ।

জাতীয় পা‌র্টির প্রয়াত চেয়ারম‌্যান ও সা‌বেক রাষ্ট্রপ‌তি হুসেইন মুহম্মদ এরশা‌দের জীবদ্দশায় কখনও এরি‌কের জন্ম নি‌য়ে দ‌লের নেতাকর্মী এমন‌কি অন‌্যকেউ প্রশ্ন তু‌লে‌নি। বরং এরশা‌দ মৃত‌্যুর আগ পর্যন্ত এ‌রিক‌কেই পরম মমতায় বু‌কে আগ‌লে ‌রে‌খে‌ছেন। এ‌রিকের ভ‌বিষ‌্যত নি‌য়েই ছিল তার যত চিন্তা উ‌দ্বেগ। মৃত‌্যুর আগ পর্যন্ত ছোট্ট এ‌রি‌কের পা‌শে তি‌নি ছি‌লেন ছায়ার মত। শুধু তাই নয়, এ‌রি‌কের ভ‌বিষ‌্যত জীব‌নের নিশ্চয়তার জন‌্য তি‌নি ক‌রে যান ট্রাস্ট। এই ট্রা‌স্টের মাধ‌্যমে এরশা‌দ তার ছে‌লে এ‌রি‌কের ভরণ পোষণ, ভ‌বিষ‌্যত জীবন ধার‌ণের সব ব‌্যবস্থা ক‌রে গে‌ছেন।

নঈমুদ্দীন/এমএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়