ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দ্বিতীয় ডোজ গ্রহণে মানুষকে উদ্বুদ্ধ করছেন আশীষ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:৫১, ৭ সেপ্টেম্বর ২০২১
দ্বিতীয় ডোজ গ্রহণে মানুষকে উদ্বুদ্ধ করছেন আশীষ

মোস্তফা আশীষ ইসলাম

সারাদেশে গণটিকার দ্বিতীয় ডোজ শুরু হয়েছে। দ্বিতীয় ডোজের এই টিকা গ্রহণে মানুষকে উদ্বুব্ধ করার পাশাপাশি সঠিক তথ্য প্রচারে যশোরে টিকাগ্রহণকারীদের কাছে মুঠোফোনে ক্ষুদে বার্তা পাঠাচ্ছেন যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমটির সদস্য মোস্তফা আশীষ ইসলাম।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যশোরের ঝিকরগাছা উপজেলায় গত ৭ আগস্ট পৌরসভাসহ ১১টি ইউনিয়নের মোট ৭ হাজার ১৬৮ জন প্রথম ডোজের গণটিকা গ্রহণ করেছিলেন। সেসব টিকা গ্রহণকারীদের আজ দ্বিতীয় ডোজের টিকা গ্রহণের তথ্য জানাতে মুঠোফোনে ‘প্রথম টিকা নেওয়ার কেন্দ্রেই আজ দ্বিতীয় টিকা নিন।  আস্থা রাখুন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃতে’ এই ক্ষুদে বার্তাটি পাঠিনো হয়েছে। উপজেলার সব ইউনিয়ন ও পৌরসভায় যেসব নাগরিক প্রথম ডোজের গণটিকা নিয়েছিলেন তাদের সবার মুঠোফোনে এই বার্তা পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে মোস্তফা আশীষ ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় বলেন তিনি শাসক নয় সেবক। মানুষের সেবা করা তার একমাত্র ব্রত। আমরা তার তৃণমূলের আদর্শের সৈনিক হিসেবে সরকারের প্রদত্ত তথ্য ও সেবা সবার দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিতে কাজ করছি। ডিজিটাল বাংলাদেশের সুবিধা প্রান্তিক পর্যায়ে ছড়িয়ে দিতে বরাবরের মতো এমন উদ্যোগ নিয়েছি যা আগামীতেও চলমান থাকবে।

উল্লেখ্য, প্রথম ডোজ টিকা নেওয়ার দিন গত ৭ আগস্ট ঝিকরগাছা ও চৌগাছা উপজেলার ৭৬ হাজার ৮৭২ জনের কাছে ক্ষুদে বার্তা পাঠানো হয়েছিল। এছাড়া ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনে এই দুই উপজেলার এক লাখ ৫০ হাজার মানুষের কাছে ভয়েস কল, ২১ আগস্ট চৌগাছার ৫০ হাজার মানুষের কাছে এসএমএস আর ৩০ আগস্ট ঝিকরগাছা চৌগাছা উপজেলায় এক লাখ ৫০ হাজার এসএমএস পাঠিয়েছিলেন মোস্তফা আশীষ ইসলাম।

/হাসিবুল/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়